ব্রেকিংঃ নারদ মামলায় গ্রেপ্তার ফিরহাদ, আরও দুই বিধায়কের বাড়িতে গেল কেন্দ্রীয় এজেন্সি

সাত সকালের নতুন চাঞ্চল্যকর মোড় নিল নারদ মামলা CBI এর হাতে গ্রেপ্তার রাজ্যের নতুন পরিবহণ মন্ত্রী তথা কলকাতা পুরসভার পুরপ্রশাসক ফিরহাদ হাকিম। এইদিন সাত সকালেই চেতলায় ওনার বাড়ি থেকেই তাকে গ্রেফতার করে নিয়ে যায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা তথা CBI।

 

আর ইতিমধ্যে এই ঘটনা ঘিরে চারিদিকে তুমুল বিশৃঙ্খলার সৃষ্টি হয়েছে। তবে স্বয়ং মন্ত্রী এই গ্রেফতারী নিয়ে অতটা বিচলিত নন। এইদিন সংবাদমাধ্যমের কাছে ফিরহাদ হাকিমকে বলতে দেখা যায় আমাকে গ্রেফতার করল আদালতে দেখে নেব, তার পাশাপাশি তিনি জানান স্পিকারের নির্দেশ ছাড়াই কীভাবে এই গ্রেপ্তারি তা নিয়েও প্রশ্ন তোলেন।

তবে এখানেই শেষ নয় এর পাশাপাশি আজ সাত সকালেই বাড়ি থেকে সিবিআই দপ্তরে তুলে আনা হয়েছে রাজ্যের আরো দুই মন্ত্রীকে তাদের মধ্যে রয়েছেন মদন মিত্র এবং রাজ্যের প্রাক্তন মন্ত্রী শোভন চ্যাটার্জি। এইদিন সুব্রত মুখার্জি কেও নারদ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তুলে আনা হয়েছে।

যদিও এর কিছুদিন আগে রাজ্যপাল জগদীপ ধনকরের তরফ থেকে নারদ মামলায় ফিরহাদ হাকিম সহ চার জনের বিরুদ্ধে চার্জশিট গঠনের অনুমতি প্রদান করা হয়েছিল। আর তাই বলা যেতে পারে সেই সূত্রেই আজ সকালে সিবিআই দল হানা দেয়। তবে এইভাবে রাজ্যের এক মন্ত্রীর গ্রেপ্তারের পর চেতলা অঞ্চলের তৃণমূল কর্মী সমর্থকদের তরফ থেকে ব্যাপক বিক্ষোভ শুরু হয়।