ব্রেকিংঃ হাসপাতাল থেকে ছাড়া হচ্ছে মুখ্যমন্ত্রী কে

Mamata Banerjee

এখন পশ্চিমবঙ্গের বিধানসভা ভোট আসন্ন। প্রতিটি রাজনৈতিক দল জোরদার প্রচার শুরু করে দিয়েছে। ১০ মার্চ ছিল হলদিয়াতে মনোনয়নপত্র জমা দেওয়ার দিন। হলদিয়াতে মনোনয়নপত্র জমা দেওয়ার পর একটি মন্দিরে পুজো দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই তিনি পায়ে চোট পেয়ে গুরুতর আহত হন। ভর্তি করা হয়েছিল এসএসকেএম হাসপাতালে। আজ শুক্রবার ১২ মার্চ এসএসকেএম হাসপাতাল থেকে তাঁকে ছাড়া হচ্ছে।

এবার বিধানসভা ভোটের হটস্পট হল নন্দীগ্রাম। নন্দীগ্রামে এবারে বিধানসভা ভোটের তৃণমূলের প্রার্থী হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে ভোট ময়দানে লড়াই করবে গেরুয়া শিবির থেকে শুভেন্দু অধিকারী। ১০ মার্চ ছিল হলদিয়াতে মনোনয়নপত্র জমা দেওয়ার দিন। মনোনয়নপত্র জমা দেওয়ার পর মুখ্যমন্ত্রী একটি মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন। সেখানেই তিনি পা বুক এবং কপালে চোট পান।

মুখ্যমন্ত্রী জানিয়েছেন সেখানে তাঁর গাড়ির দরজা খোলা ছিল। বাঁ পা-টা একটু বেরিয়েছিল। সেখানেই ৪-৫ জন ছেলে জোরে গাড়ির দরজা বন্ধ করে দেয়। এর ফলে মুখ্যমন্ত্রীর পা বুক এবং কপালে আঘাত হয়। পায় তার গুরুতর চোট লেগেছে শ্বাসকষ্ট হচ্ছিল। এরকম অবস্থায় তাকে গ্রিন করিডোর এ করে কলকাতায় নিয়ে আসা হয়। মুখ্যমন্ত্রী জানিয়েছেন এটা চক্রান্ত করে তাঁকে আঘাত করা হয়েছে‌।

এসএসকেএম হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। সেখানে ৭ জন চিকিৎসকের টিম গঠিত হয়েছিল মুখ্যমন্ত্রীর চিৎসার জন্য। মুখ্যমন্ত্রীর পায়ে গুরুতর চোট লেগেছে। প্লাস্টার করা হয়েছে তাঁর পা-টিকে। আজকে মুখ্যমন্ত্রীকে বাড়িতে পাঠানো হচ্ছে হাসপাতাল থেকে। এক সংবাদ মাধ্যমের চিত্রতে ধরা পড়ে মুখ্যমন্ত্রীর বাড়ি যাওয়া ঘটনাটি।