গোটা বিশ্বে ভারতের নাম উজ্জ্বল করেছে রণবীরের ব্রহ্মাস্ত্র, প্রথম ৩ দিনে বিশ্বের সব চলচ্চিত্রকে পিছনে ফেলে গড়েছে রেকর্ড

বহু প্রতীক্ষিত সিনেমা মুক্তি পেল গত সপ্তাহে। প্রথম থেকেই এই সিনেমা নিয়ে উন্মাদনা সৃষ্টি হয়েছিল ভক্ত মহলে। তবে সিনেমাটি প্রেক্ষাপটে মুক্তি আবার আগেই সিনেমাটি জুড়ে বয়কট ট্রেন্ড তৈরি হয়েছিল। আলিয়া ভাট এবং রণবীর কাপুর অভিনীত এই সিনেমাটি দেখতে প্রত্যাখ্যান করেছিলেন অনেকেই। তবে এত কিছুর পরেও ব্রম্ভাস্ত্র সিনেমাটি মান বাঁচিয়েছে বলিউডের। ইতিমধ্যেই প্রথম সপ্তাহে সারা বিশ্ব জুড়ে ২২৫ কোটি টাকা আয় করেছে সিনেমাটি। দেশে এবং বিদেশে বহু প্রেক্ষাপটে হাউসফুল চলছে সিনেমাটি। নিঃসন্দেহে এই সিনেমাটি আরো একবার স্বস্তির নিঃশ্বাস ফিরিয়ে আনলো বলিউডের বুকে

ব্রম্ভাস্ত্র সিনেমাটিতে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান। দর্শকরা ভিএফএক্স সজ্জিত এই সিনেমাটিকে আন্তরিকভাবে গ্রহণ করেছেন। বেশ কিছু প্রেক্ষাপটে, প্রায় মধ্যরাতের পরেও এই সিনেমাটি চলতে বাধ্য হয়েছেন সিনেমা মালিকরা। অ্যাকশন,রোমান্স ড্রামা এবং দুর্দান্ত ডিএফএক্স এ ভরা এই সিনেমাটি সম্পূর্ণ পারিবারিক বিনোদন। এই চলচ্চিত্রটি সব বয়সের মানুষের কাছে আকর্ষণীয় হয়ে উঠেছে। পরিচালক অয়ন মুখার্জির এত দিনের প্রচেষ্টা অবশেষে জয়ের হাসিতে পরিণত হয়েছে।

ব্রহ্মাস্ত্রের যাত্রা সম্পর্কে বলতে গিয়ে পরিচালক অয়ন মুখার্জি বলেছেন, আমি সারা ভারতবর্ষের এবং বিশ্বের দর্শকদের কাছে অত্যন্ত কৃতজ্ঞ যারা সিনেমাটিকে আন্তরিকভাবে ভালোবাসা এবং সমর্থন জানিয়েছেন। দর্শকদের ইতিবাচক মনোভাব সিনেমাটিকে আজ সাফল্যমন্ডিত পর্যায়ে নিয়ে পৌঁছেছে। উদ্বোধনী সপ্তাহের শেষে এমন দুর্দান্ত ফলাফল দেখে আমরা ভীষণ খুশি এবং সকলের কাছে কৃতজ্ঞ। আশা রাখি দর্শকরা আগামী সপ্তাহে একইভাবে এই সিনেমাটিকে গ্রহণ করবেন এবং ভালবাসবেন।

প্রসঙ্গত, ষ্টার স্টুডিও এবং ধর্ম প্রডাকশন দ্বারা প্রযোজিত ব্রহ্মাস্ত সিনেমাটি বর্তমানে হিন্দি, তামিল,তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় ২ ডি,৩ ডি এবং আই ম্যাক্স ৩ডি চালানো হচ্ছে। সিনেমাতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, রণবীর কাপুর,আলিয়া ভাট, শাহরুখ খান, দীপিকা পাডুকোন, মৌনি রায় এবং নাগার্জুন।