না ফেরার দেশে চলে গেলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত, পেছনে ফেলে গেলেন পুরনো অনেক স্মৃতি

বলিউডে আবারও এক নক্ষত্রের পতন, যেখানে গোটা দেশ এখন মরণ ভাইরাস COVID-19 এর সাথে লড়াই করতে উঠে পড়ে লেগেছে, সেখানে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ফ্যানদের জন্য নেমে এলো দুঃখের খবর। সম্প্রতি কিছুদিন আগে বলিউডের দুই নক্ষত্র ইরফান খান ও ঋষি কাপুর চলে যান না ফেরার দেশে আর সেই যন্ত্রণা থেকে বেরিয়ে আসতে না আসতেই আবারও এক দুঃখের খবর নেমে এলো বলিউডে। আজ মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হল অভিনেতা সুশান্ত সিং এর ঝুলন্ত দেহ।

টেলিভিশনের পর্দা থেকে সিনেমা জগতের পর্দা পর্যন্ত তার বিশিষ্ট কেরিয়ার মূল ভূমিকা পালন করেছিল। তার অভিনীত কয়েকটি সিনেমার মধ্যে উল্লেখযোগ্য রয়েছে 2013 সালে কাই পো চে (Kai Po Che), শুধ দেশী রোমান্স (Shuddh Desi Romance), 2015 সালে অ্যাকশন ও গোয়েন্দা ভিত্তিক চলচ্চিত্র ডিটেকটিভ ব্যোমকেশ বক্সীতে (Detective Byomkesh boxi) গোয়েন্দা চরিত্রে অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত। আর তার অভিনীত চলচ্চিত্রের মধ্যে সর্বাধিক উপার্জন করা চলচ্চিত্রটি ছিল 2014 সালের চলচ্চিত্র পিকে( pk), যেখানে তিনি আমির খান, অনুষ্কা শর্মা এবং বোমান ঈরানীর মতো অভিনয় শিল্পীদের সাথে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন।

এরপর তিনি 2016 সালে ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির জীবনী নিয়ে নির্মিত এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি- (MS Dhoni-The untold story) তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন; যার জন্য তিনি প্রথমবারের মতো শ্রেষ্ঠ অভিনেতা বিভাগে ফিল্মফেয়ার পুরস্কারের জন্য মনোনয়ন গ্রহণ করেছিলেন। আর তারপর 2018 সালে মুক্তিপ্রাপ্ত কেদারনাথ(Kedarnath) এবং 2019 সালে মুক্তিপ্রাপ্ত ছিছোড়ের (Chhichhore) মতো চলচ্চিত্রেও তিনি অভিনয় করেছিলেন। মহেন্দ্র সিং ধোনির “আনটোল্ড স্টোরি” বলে গেলেও, নিজের জীবনের স্টোরিটা অপূর্ণ আর অপ্রকাশিত রেখে গেলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত।

তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর থেকেই একের পর এক টুইট আসতে শুরু করে বলিউড জগত থেকে……