সুপারস্টার অনিল কাপুর বদলে দিলেন নির্বাচনের পরিস্থিতি, PM নরেন্দ্র মোদির ব্যাপারে বললেন এমন কিছু যা শুনে কেঁপে গেল সমস্ত জোটবন্ধন গুলি।

লোকসভার ভোটে আর মাত্র কিছু সময় বাকি আর এমন অবস্থায় প্রধানমন্ত্রীর জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে।শুধুমাত্র ভারতেই নয়, বিদেশেও মোদীজি একটি নামকরা ব্যাক্তি রূপে জনপ্রিয়তা অর্জন করেছেন। যখন থেকে তিনি দেশের শাসনভার বহন করে যেভাবে সমগ্র দেশের বিকাশ ঘটিয়েছেন , এতে তার ভূমিকা অতুলনীয়। এই কথাটা আমাদের মন্তব্য নয়, এটি বলিউডের একজন নামকরা অভিনেতা অনিল কাপুর এর বক্তব্য। যিনি নিজে পুরো বারানসি ঘুরে মাননীয় প্রধানমন্ত্রী সম্পর্কিত এমন মন্তব্য করলেন যা শুনে প্রত্যেকটি ভারতবাসী গর্ভ বোধ করবেন।


আপনাদের জানিয়ে দিই , হিন্দি সিনেমা জগতের নামকরা তারকা অনিল কাপুর বারাণসীর দর্শনে গেয়েছিলেন এবং সেখানে গিয়ে তিনি দেব দীপাবলির উৎসবে মেতে গেয়েছিলেন । যখন অনিল কাপুর বারানসি পৌঁছালেন তখন তিনি বারানসির উন্নতি দেখে আশ্চর্য হয়ে যান। এই বারাণসীর উন্নতি দেখে অনিল কাপুর এতটাই খুশি ছিলেন যে তিনি তার খুশিকে সোশাল মিডিয়ার দ্বারা সবাইকে জানালেন। শুধু তাই নয়,তিনি সোশাল মিডিয়াই টুইট করে জানালেন , “বারাণসীর রাস্তাঘাট আগের থেকে অনেকটাই উন্নতি লাভ করেছে” । এছাড়াও অনিল কাপুর বারাণসীর গঙ্গাঘটে পুজো করে তৃপ্তি পেয়েছেন । বারানসির সম্পর্কে অনিল কাপুরের প্রশংসায় মাননীয় প্রধানমন্ত্রী টুইট করে বলেছেন, “আমি খুশি যে আপনি আপনার কাশি যাত্রাতে আনন্দিত হয়েছেন এবং আপনি বারাণসীর উন্নতি লক্ষ্য করেছেন”।


অনিল কাপুর আবারও নরেন্দ্র মোদীর টুইটের জবাবে জানান , তার এই যাত্রা খুবই সুখময় হয়েছে , আর তার মাঝেই দেব দীপাবলির উৎসব যাত্রাটিকে আরও আবেগপূর্ণ করে তুলেছে। তাহলে এটা বলা ভুল হবে না যে, মোদি সরকারের আসার পর থেকে দেশের তো অনেক উন্নতি হয়েছে , তার সাথে সাথে বারানসিও অনেকটাই উন্নতি সাধন করেছে। আর এই উন্নতি তারকা অনিল কাপুরের চোখে পড়েছে। আর তার প্রশংসায় এখন রাজনৈতিক মহলে প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদীর জনপ্রিয়তা আরেকধাপ বাড়িয়ে দিয়েছে।

এ বিষয়ে আপনাদের কি মতামত তা আমাদেরকে অবশ্যই জানান। খবরটি ভালো লেগে থাকলে আপনার প্রিয়জনদের সাথে শেয়ার করতে ভুলবেন না।