দেশনতুন খবরভারতীয় সেনা

সিআরপিএফ কনভয়ে জঙ্গি হামলায় ফুঁসছে বলিউড, ট্যুইটারে সরব ক্ষুব্ধ তারকারা

পুলওয়ামা জঙ্গি হামলায় রক্তাক্ত গোটা দেশ। কাশ্মীর থেকে কন্যাকুমারী। স্বভাবত মুম্বাই ও বাদ যায়নি বলিউড। প্রায় সকল বলিউড তারকারা এই জঙ্গি হামলা করা নিন্দা করেছেন।গতকাল তারা শহীদ পরিবারের পাশে থাকা বার্তা দিয়ে পোস্ট করেছেন একের পর এক ট্যুইট। অক্ষয় কুমার ভিকি কৌশল, পরেশ রাওয়াল, অনুপম খের, অজয় দেবগান  সহ  আরো অনেকেই টুইটারে টুইট করে এই হামলার তীব্র নিন্দা করেছেন।

শোক প্রকাশ করেছেন তারা এবং জওয়ানদের পরিবারের পাশে থাকার সহানুভূতি ও দিয়েছেন।তারা জানিয়েছেন এই শহীদ পরিবারের পাশে গোটা দেশ রয়েছে। যেমন কি আপনারা জানেন ভয়াবহ জঙ্গি হামলার শহীদ সংখ্যা এখন 44 জন আর এই হামলা চলে সিআরপিএফ কনভয়ে।

বৃহস্পতিবার দুপুরে এই হামলায় পর থেকেই ক্রমশ বাড়তে থাকে মৃতের সংখ্যা। এখনো পর্যন্ত পাওয়া একটি তালিকা অনুযায়ী জম্বু কাশ্মীর সরকার এর তরফ থেকে শহীদ জওয়ানদের সংখ্যা 44 জন বলে জানানো হয়েছে। ইতিমধ্যে ভারতের বিদেশমন্ত্রক পাকিস্তানকে কড়া বার্তা দিয়ে জানিয়েছে, জঙ্গিদের প্রশ্রয় দেওয়া বন্ধ করুক প্রতিবেশী দেশ৷

নিজেদের দেশের মাটিকে জঙ্গিদের ব্যবহার করা বন্ধ করুক৷এদিকে আজ শুক্রবার শ্রীনগর যাচ্ছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।তিনি জানিয়েছেন জঙ্গি হামলা চালিয়ে যারা উপত্যকায় শান্তি নষ্ট করতে চাইছে তাদের ছেড়ে দেয়া হবে না।

এই হামলার পেছনে হাত রয়েছে পাকিস্তানের। ইতিমধ্যেই রাজনাথ কথা বলেছেন জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভাল, স্বরাষ্ট্র সচিব রাজীব গৌড়া ও আইবি প্রধান রাজীব জৈনের সঙ্গে। তাদের প্রয়োজনীয় নির্দেশও তিনি দিয়েছেন।

Related Articles

Back to top button