বলিউড কে বাঁচাতে এবার দক্ষিণী সুপারস্টারের উপর ভরসা করছেন বলিউড বাদশা শাহরুখ খান

প্রায় চার বছর ধরে সিনেমা জগত থেকে নিজেকে সরিয়ে রাখার পর আরো একবার ফিরে আসতে চলেছেন বাদশা। আপাতত তিনি ব্যস্ত একগুচ্ছ সিনেমা নিয়ে। “পাঠান” হোক অথবা “জওয়ান”, প্রত্যেকটি ছবিতে অনবদ্য অভিনয় করার জন্য প্রস্তুত বলিউডের কিং খান। স্বাভাবিকভাবেই এই সমস্ত সিনেমার জন্য এখন থেকেই অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন শাহরুখ খানের ভক্তরা।

তবে আজ কথা বলব শাহরুখ খান অভিনীত আগামী ছবি “জওয়ান” প্রসঙ্গে। এই সিনেমা নিয়ে সম্প্রতি একটি বড়সড়ো খবর উঠে এসেছে সকলের সামনে। শোনা যাচ্ছে এক দক্ষিণী সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে এই ছবিতে সাইন করেছেন। বিগ বাজেটের এই ছবি পরিচালনা করছেন দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির নামী পরিচালক অ্যাটলি কুমার। পাশাপাশি শাহরুখ খানের বিপরীতে অভিনয় করবেন দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় নায়িকা নয়ন তারা। তবে এখানেই শেষ নয়, এই সিনেমার সঙ্গে ইন্ডাস্ট্রির আরো বেশি যোগাযোগ হতে চলেছে।

শাহরুখ খানের এই সিনেমাতে নয়নতারার পাশাপাশি অভিনয় করবেন রানা দাঘুবতি, সুনীল গ্রোভার এবং সানা মালোত্রার মতো শিল্পীরা। তবে এবার শোনা যাচ্ছে, ব্যস্ত সিডিউল থাকার কারণে সিনেমা থেকে নাকি সরে দাঁড়াবেন রানা। এই সিনেমায় যোগ দিতে চলেছেন আরো একজন বড় সুপারস্টার বিজয় সেতুপতি।

সিনেমাটি ঘিরে যতই উৎসাহ থাকুক না কেন শাহরুখ খান ভক্তদের কিন্তু সিনেমা জুড়ে শুধুমাত্রই রয়েছে দক্ষিণের ছোঁয়া। পরিচালক থেকে শুরু করে অভিনেতা অভিনেত্রী, সিনেমাতে শুধুই রয়েছে দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রি। তবে বিজয় সেতুপতি এই সিনেমাতে যোগদান করার খবর শুনে আরও বেশি আগ্রহ তৈরি হয়েছে দর্শকদের মনে তবে শুধুমাত্র বিজয় সেতুপতি নয়, থালাপাতি বিজয়কেও দেখা যাবে এই সিনেমাতে। মাল্টিস্টার অভিনীত এই সিনেমাটি আগামী বছর ২ জুন প্রেক্ষাপটে মুক্তি পেতে চলেছে।

প্রসঙ্গত, কমল হাসান অভিনীত “বিক্রম” সিনেমাতে সর্বশেষ অভিনয় করেছেন বিজয় সেতুপতি। তবে এবার শোনা যাচ্ছে দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির সুপার হিট সিনেমা পুষ্পার সিক্যুয়েল সিনেমাতেও নাকি অভিনয় করতে দেখা যাবে বিজয় সেতুপতি। এই সিনেমাতে খলনায়কের চরিত্রে অভিনয় করবেন তিনি।