এবার সিনেমায় নয়, আসল জীবনেও হিরোর মত কাজ করে ভারতীয়দের মন জয় করলেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার

আবারো ফের মানবতার এক নজির গড়লেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার। দুর্ঘটনাগ্রস্ত স্টান্টম্যানদের বাঁচিয়ে হাসপাতলে ভর্তি করলেন তিনি।আর এভাবে তিনি আরো একবার প্রমাণ করে দিলেন শুধু পর্দাতে নয় বাস্তব জীবনেও তিনি একজন হিরো। সদ্য কিছুদিন আগে মুক্তি পেয়েছে গুড নিউজ ছবির ট্রেলার। সম্প্রতি চণ্ডীগড়ে হওয়ার কথা ছিল সেই ছবির গান লঞ্চ। আর সেই গানের মধ্যে রয়েছে একটা স্টান্টের এর দৃশ্যও , যেটা করার কথা ছিল বিট্টু ও হরি সিং নামক দুই স্ট্যান্টম্যানের।

খবর সূত্রে জানতে পারা যায় যে স্ট্যান্ট প্যাকটিস করার সময় ঘটে যায় এক দুর্ঘটনা, যেখানে গুরুতর আহত হন এই দুই স্টান্টম্যান। আর সেই সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার ও। তড়িঘড়ি সেই মুহূর্তে এই দু’জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান তিনি এইসময় তার সঙ্গ দেন প্রযোজক করণ জোহরও। হাসপাতালে এই দুইজনের ঠিকঠাক চিকিৎসা হচ্ছে কিনা সেই বিষয়ক রীতিমতো খোঁজ খবর নেন অক্ষয় কুমার। এই বিষয়ে গুড নিউজ সিনেমা পরিচালক স্যাম কৌশল সাংবাদিকদের জানান একই সঙ্গে কাজ করেন এই দুই স্ট্যান্টম্যান আর যেদিন এই দুর্ঘটনা ঘটেছিল সেইদিন এই দুজনকে স্ট্যান্ট প্র্যাকটিস করার জন্য পাঠিয়ে ছিলেন তিনি। সংবাদমাধ্যমকে একথা জানান তিনি সেখানে তিনি বলেন যে স্ট্যান্টের জন্য যে জিনিস গুলো ব্যবহার করা হবে সেগুলো ঠিকঠাক আছে কিনা তা চেক করার জন্য এই দুজনকে পাঠিয়েছিলাম। ওরা সেই মতোই প্যাকটিস করছিল , তবে টেকনিকেল কিছু কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। তবে এই ঘটনা ঘটার পর মুহূর্ত দেরি না করে তৎক্ষণাৎ এই দুই ব্যক্তিকে এয়ার অ্যাম্বুলেন্স করে হাসপাতালে পাঠানো হয়।

আপাতত এই দুজনেই সুস্থ রয়েছেন। তবে অক্ষয় কুমার যে এই প্রথমবার এরকম কাজ করছেন তা নয় এর আগেও বহুবার সমাজের কল্যাণের জন্য অনেক কাজ করেছেন এই বলিউড খিলাড়ি। 2017 সালে স্ট্যান্ট ম্যানদের পরিবারের জন্য একটি জীবন বীমা চালু করেছিলেন তিনি, যেখানে কোন স্ট্যান্ট প্রদর্শন করার সময় যদি কোন স্ট্যান্টম্যান মারা যান তাহলে তার পরিবারের লোক এই বীমার মাধ্যমে 10 লক্ষ টাকা ক্ষতিপূরণ পেতে পারে। তবে শুধু তাই নয় এর আগেও তিনি আসাম, মহারাষ্ট্রে বন্যার সময় নিজের উপার্জনের অর্থ দিয়ে এই বন্যাদুর্গতদের পাশে দাঁড়িয়েছিলে।

Related Articles

Back to top button