বলিউড ইন্ডাস্ট্রিতে আবারও এক ইন্দ্রপতন, এবার না ফেরার দেশে চলে গেলেন কোরিওগ্রাফার সরোজ খান..

আবারও এক বড়োসড়ো ঢাক্কা বলিউড ইন্ডাস্ট্রিতে এবার বৃহস্পতিবার মধ্যরাতে প্রয়াত হলেন বিখ্যাত কোরিওগ্রাফার সরোজ খান। প্রাপ্ত খবর অনুযায়ী জানতে পারা যায় মুম্বাইয়ের একটি হাসপাতালে তার জীবনে ঘটে, তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন।যদিও বহুদিন ধরে তিনি শারীরিক অসুস্থতায় ভুগছিলেন এবং ভর্তি ছিলেন মুম্বাইয়ের বান্দ্রার গুরু নানক হাসপাতালে। এরপরই বৃহস্পতিবার দিন রাত্রি 1 টা 52 মিনিট নাগাদ তিনি প্রয়াত হন।

এই জনপ্রিয় কোরিওগ্রাফারের মৃত্যুকালে বয়স হয়েছিল 71 বছর। গত 20 জুন থেকে তিনি হাসপাতালে শারীরিক অসুস্থতার কারণে ভর্তি হয়েছিলেন তবে আস্তে আস্তে তিনি সুস্থতার পথে যাচ্ছিলেন এমনটাই জানিয়েছিলেন তার পরিবারের সদস্যরা এমনকি তার পরিবারের তরফ থেকে এটাও পর্যন্ত জানানো হয়েছে খুব শিগগিরই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে সরোজ খান কে।

প্রসঙ্গত বলিউডের শ্রীদেবী থেকে মাধুরী দীক্ষিতের সঙ্গে একাধিক সুপার হিট গানের দৃশ্যে কোরিওগ্রাফি করেছিলেন এই সরোজ খান যাদের মধ্যে উল্লেখযোগ্য ছিল দেবদাস ছবির “ডোলা রে ডোলা” ও তেজাব ছবির “এক দো তিন” এর মত জনপ্রিয় গান। যেখানে তিনি আজও এই জনপ্রিয় গানগুলিতে নাচের ছন্দে তার কোরিওগ্রাফি আজও বলিউডে আলোচ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে।

More Stories
সেপ্টেম্বরে না অক্টোবরে কবে খুলবে দেশজুড়ে স্কুল- কলেজ, দেখে নিন এ বিষয়ে কেন্দ্রের মতামত…