মোদি ডাকে একসঙ্গে বলিউড সেলেবরা। এরই মধ্যে রণবীর সিং যা করলেন চমকে গেলেন সকলে…

বলিউডের নতুন প্রজন্মের তারকাদের সঙ্গে  সাক্ষাৎ করলেন নরেন্দ্র মোদি, সাথে সেলেবদের সঙ্গে হাসিমুখে তুললেন গ্রুপফি। এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করেন বলিউডের সিলেবসহ কিছু ডিরেক্টার ও যেমন রানবীর কাপুর, আলিয়া ভাট, করণ জোহার, রাজকুমার রাও, রণবীর সিং, সিদ্ধার্থ মলহোত্রারা, রোহিত শেট্টি সহ আরো অনেকে।

সূত্র অনুসারে জানতে পাওয়া গেছে অতিসম্প্রতি বলিউডে বেশ কয়েকজনের সঙ্গে বৈঠকে বসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বৈঠকের পরই সিনেমা টিকিটে কমানো হয় জিএসটি।আপনাদের সুবিধার্থে বলে দি, এর আগে 100 টাকার টিকিটে নিচে জিএসটির পরিমাণ ছিল 18 শতকরা কিন্তু সেটাকে এখন কমিয়ে করা হয়েছে 12 শতকরা।অন্যদিকে 100 টাকার বেশি টিকিটে জিএসটির পরিমাণ ছিল 28 শতকরা বর্তমানে সেটাকে এখন কমিয়ে 18 শতকরা GST ধার্য করা হয়েছে।

গত বৃহস্পতিবার বলিউডে নতুন তারকাদের সঙ্গে বৈঠকে বসেছিলেন প্রধানমন্ত্রী।তারই গ্রুপ ছবি ইনস্টাগ্রামে দিয়ে করণ জোহর ফলপ্রসূ আলোচনা করেন। জনসংখ্যার সঙ্গে বিশ্বের বৃহত্তম ফিল্মশিল্পের মেলবন্ধন ভারতকে বদলে দিতে পারে। টিকিটের উপর জিএসটি পরিমাণ কমানোর জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান করণ জোহার।জিতেন্দ্র কন্যা একতা কাপুর প্রধানমন্ত্রীর ব্যক্তিত্ব ও ভাবনায় মন ছুঁয়ে গেছে বলে ইনস্টাগ্রামেও লিখেছেন।

কিছুদিন আগে হওয়া বৈঠকে মহিলা প্রতিনিধি ছিলেন না বলে প্রশ্ন উঠছিল কিন্তু এবার হাজির হয়েছিল চার মহিলা। তবে সবাইকে ছাড়িয়ে গেলেন রণবীর সিং বলিউডের চাঞ্চল্য বালক হিসাবে তিনি সব সময় পরিচিত। এবং প্রধানমন্ত্রীর সাথে দেখা করা মাত্রই তিনি  দেখালেন তার দুরন্তপনা। জড়িয়ে ধরলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হাসিমুখে তুললেন প্রধানমন্ত্রীর সাথে ছবি।

Related Articles

Back to top button