তাহলে কী সত্যিই বিজেপিতে যোগ দিচ্ছেন সোনু সুদ? অবশেষে রাজনীতি নিয়ে মুখ খুললেন অভিনেতা…

সম্প্রতি বলিউড অভিনেতা সোনু সুদ কে নিয়ে চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। খবর পাওয়া গেছে তিনি নাকি বিজেপিতে যোগ দিতে চলেছেন। যদিও এর আগে বহুবার অভিনেতাদের রাজনীতিতে যোগ দেওয়ার মতন ঘটনা ঘটেছে। আবার অনেকেই কিছুদিন রাজনীতিতে থেকে আবার রাজনীতি থেকে দূরে সরে গেছেন কোনো কারণবশত। আবার অনেকেই এখনো আছেন যারা রাজনীতি এবং অভিনয় দুটোই চালিয়ে যাচ্ছেন সমান তালে।

সোনু সুদ বর্তমানে অভিনয় জগত এবং রিয়েল লাইফ দুটোতেই হিরো। পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর ক্ষেত্রে তিনি যেভাবে কাজ করছেন তা সত্যিই অতুলনীয়। বিনোদন জগত থেকে শুরু করে ক্রিকেট জগৎ সমস্ত রাজনীতিবিদ তার এই কাজের প্রশংসা করেছেন।কয়েকদিন আগেই মহারাষ্ট্রের রাজ্যপাল অভিনেতাকে তার নিজের রাজভবনে ডেকে পাঠিয়েছিলেন এবং সেখানে তাদের মধ্যে কথা হয়। সেই সময় রাজ্যপাল জানান যে, পরিযায়ী শ্রমিকদের জন্য তিনি যা করছেন তার পাশে সরকার সব সময় থাকবে।

যখন পরিযায়ী শ্রমিকেরা মহা সংকটে রয়েছে তখন অভিনেতা এসি ঘরে বসে না থেকে তাদের জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। এমন কী বহু জায়গা থেকে তাকে ‘ভারত রত্ন’ উপাধি দেওয়ার দাবি উঠে আসছে। এই সমস্ত সমাজ কল্যাণ মূলক কাজ করার ফলে রাজনৈতিক দলগুলি নয়জনের সর্বপ্রথমে রয়েছেন এই বলিউড অভিনেতা। তবে এই সমস্ত কিছুর মাঝে বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে যে অভিনেতা সোনু সুদ নাকি বিজেপিতে যোগ দিতে চলেছেন। এছাড়াও বিজেপির তরফ থেকে এই বলিউড অভিনেতার কাছে ইতিমধ্যে প্রস্তাব পৌঁছে গেছে বলে খবর আসছে বিভিন্ন জায়গা থেকে।

এমন একটা পরিস্থিতিতে অভিনেতা সোনু সুদ নিজে রাজনীতিতে যোগ দেওয়ার সম্পর্কে জানিয়েছেন যে,” রাজনীতি নিয়ে আমার তেমন কোনো উৎসাহ নেই। তবে আমার কাছে রাজনীতিতে যোগ দেওয়ার জন্য প্রস্তাব এসেছে তা ঠিকই কিন্তু আমি তার 1 শতাংশ উৎসাহ দেখায় নি। আমি অভিনেতা হিসেবে থাকতে চাই এবং এতে আমি খুব খুশি আছি। এই পেশার উপরে নির্ভর করে আমার সমস্ত কিছু ইচ্ছা পূরণ করতে চাই আমি। সুতরাং আমি মোটেই রাজনীতিতে নামতে চায় না।”