বলিউডে আবারও এক ইন্দ্রপতন, না ফেরার দেশে চলে গেলেন বলিউড অভিনেতা ঋষি কাপুর

কালো মেঘ ঘনিয়েছে যেন বলিউডের আকাশে। আরো এক মহাতারকাকে হারালো ভারতীয় চলচ্চিত্র জগৎ গতকাল বুধবার দিন মৃত্যু হয়েছে বলিউড অভিনেতা ইরফান খানের আর সেই মৃত্যুর খবর থেকে বেরিয়ে আসার আগে আবারও এক মহা তারকাকে হারালো ভারতীয় চলচ্চিত্র জগৎ। আজ বৃহস্পতিবার দিন চির নিদ্রায় চলে গেলেন বলিউডে মহাতারকা ঋষি কাপুর। অত্যন্ত সংকটজনক অবস্থায় গতকাল বুধবার দিন হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে, মুম্বাইয়ে এইচএন রিলান্স হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে আর সেখানে ICU তে রাখা হয়েছিল তাকে।

আর গত বুধবার দিন এই বলিউড অভিনেতার সংযোজনকারী টিমের তরফ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছিল ঋষি কাপুরের বর্তমান অবস্থা আশঙ্কাজনক রয়েছে‌ এবং তাকে এই মুহূর্তে হাসপাতালে ভর্তি করা হয়েছে সাথে রয়েছে তার স্ত্রী নীতু ও ছেলে রাণবীর কাপুর। তবে আজ বৃহস্পতিবার দিন থেমে গেল এই প্রবীণ অভিনেতা জীবনের লড়াই মারা গেলেন কাপুর পরিবারের এক উজ্জ্বলতম নক্ষত্র ছিলেন তিনি। এর আগে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে দিল্লির দূষণে অসুস্থ হয়ে পড়েছিলেন ঋষি কাপুর সেই সময় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

তবে তখন বেঁচে ফিরে এসেছিলেন তবে এবারে আর বেঁচে ফিরে আসা হল না এই অভিনেতার।ঋষি কাপুরের যে শারীরিক অসুস্থতার খবর সেটি 2018 সালের সেপ্টেম্বর মাস থেকেই বেরিয়ে আসে তখন খবর আসে শারীরিক অসুস্থতার চিকিৎসার কারণে ঋষি কাপুর মার্কিন মুলুকে উদ্দেশ্যে রওনা দিয়েছে।কারণ তার শরীরে তখন ধরা পড়েছিল মারণ কর্কটরোগ। আর সেই সময় নিউইয়র্ক সিটির স্লোগান কেটারিং ক্যান্সার সেন্টারে ভর্তি হয়েছিলেন এই অভিনেতা। আর সেই মরন রোগকে হারিয়ে গত বছরই স্ত্রী নীতুকে নিয়ে দেশে ফিরেছিলেন ঋষি কাপুর। কিন্তু মাঝখানে ঘুরতে ফের অসুস্থ হয়ে পড়েন অভিনেতা।