ক্ষোভ উগরে দিয়ে ইস্তফা দেওয়ার কথা বিজেপি সাংসদ অর্জুন সিংহের..

পশ্চিমবঙ্গে ২০২১  বিধানসভা নির্বাচনের ফলাফল  ঘোষণা হয়েছে ২ মে ২০২১ তারিখে ৷  নির্বাচনের ফলাফল ঘোষণা হতেই  হিংসার রাজনীতির একাধিক  খবর সামনে আসছে। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সোমবার বলেন, ” ফল ঘোষণার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই বিজেপির ৬ জন কর্মী খুন হয়েছেন।” ইতিমধ্যেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে ভোট পরবর্তী হিংসা নিয়ে রাজ্য সরকারের তরফে   রিপোর্ট তলব করা হয়েছে।

 

অন্যদিকে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা বিজেপি কর্মীদের ওপর  হিংসাত্মক আক্রমণ  নিয়ে সরব হয়েছেন। জানা যাচ্ছে, তিনি আগামীদিনে রাজ্যে আসতে চলেছেন। কিন্তু  এরই মধ্যে বিস্ফোরক মন্তব্য করলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। তিনি বলেন, “আমরা জনপ্রতিনিধিরা যদি এই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়াতে না পারি, তাহলে আমাদের ইস্তফা দিয়ে দেওয়া উচিৎ।”

SBI ব্যাঙ্কে অ্যাকাউন্ট থাকলে ৩১ মে এর আগে করে নিন এই কাজ, নাহলে বন্ধ হয়ে যাবে ব্যাঙ্ক অ্যাকাউন্ট

বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণা হতেই রাজ্যের বিভিন্ন জায়গায় বিক্ষিপ্ত ভাবে  বিজেপির কর্মীদের উপর হামলার খবর পাওয়া যাচ্ছে৷ ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত শ্যামনগরে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে৷  এই নিয়ে  ক্ষোভ প্রকাশ করেন অর্জুন সিং। তিনি বলেন, “গোটা রাজ্যে বিজেপির কর্মী-সমর্থকদের মারা হচ্ছে। ফল প্রকাশ হওয়ার পর চারিদিকে হিংসা ছড়িয়ে পড়েছে। আমরা ১৮ জন সাংসদ আর ৭৭ জন বিধায়ক আছি। এই অবস্থায় আমরা মানুষের পাশে দাঁড়াতে পারছি না।”

বিজেপির সাংসদ অর্জুন সিং আরও  বলেন, “আমার হিসেবে এত জনপ্রিতিনিধি থাকার পরেও আমরা যদি মানুষকে নিরাপত্তা না দিতে পারি, তাহলে আমাদের সবার উচিৎ পদত্যাগ করা। এরাজ্যে গণতন্ত্র নেই। চারিদিকে সন্ত্রাস ছড়িয়েছে।”

তৃণমূল-বিজেপির সংঘর্ষের জেরে সোমবার  শ্যামনগরে এক বৃদ্ধার মৃত্যুকে কেন্দ্র করে অভিযুক্ত দুজন তৃণমূল কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।