নির্বাচনে হেরে গেলে, দেশ ছেড়ে চলে যেতে হবে ইতালিতে রাহুলকে বললেন বিজেপি সংসদ সাক্ষী মহারাজ।

আবারও উঠে এলো রাম মন্দিরের কথা।উত্তরপ্রদেশের বিজেপি সংসদ সাক্ষী মহারাজ সরাসরি চ্যালেঞ্জ করে দিলেন রাহুল গান্ধীকে। ২০১৯-এর লোকসভা নির্বাচনে কংগ্রেস সভাপতির বিরুদ্ধে লড়াইয়ের মাঠে নামবেন, জানিয়ে দিলেন বিজেপির বিধায়ক। গান্ধী পরিবারকে ‘চোরের পরিবার’ বলেও ক্ষান্ত হননি তিনি । খোঁচা দিলেন রাহুল গান্ধীকে। তিনি বলেন, আমিষাশী ভক্তেরা শিবের উপাসক হতেই পারেন না। কংগ্রেস বিগত বেশ কিছুদিন ধরে রাহুল গান্ধীকে শিব ভক্ত হিসেবে তুলে ধরতে চাইছে ।বিরোধী পক্ষ বক্তব্য , ‘সবই হুজুগ’।


রবিবার সাক্ষী মহারাজ রাহুলকে খোঁচা দিয়ে সাংবাদিক বৈঠকে মুখ খুললেন ,“শিব ভক্ত, রাম ভক্ত হওয়ার জন্য পবিত্রতা প্রয়োজন। মাছ-মাংস খাবে, আবার মানস সরোবর যাবে, তা হয় না”।কংগ্রেস সভাপতিকে সরাসরি চ্যালেঞ্জ করে দিলেন বিজেপির এই বিধায়ক- “আমি উন্নাও থেকে নির্বাচনে হেরে গেলে রাজনীতি ছেড়ে দেব, রাহুল গান্ধী যদি হেরে যায়, ওঁকে দেশ ছেড়ে ইতালি চলে যেতে হবে”।এই বিরাট ঘোষণা করে দিলেন।

গত মাসে প্রধানমন্ত্রী মোদীকে লক্ষ্য করে রাহুল বলেন ,“দেশকা চৌকিদার চোর হ্যাঁয়”।সাক্ষী মহারাজ পাল্টা রাহুলের পরিবারকে ‘চোরের পরিবার ,বলে অভিহিত করলেন।তিনি আরও বলেন,“নেহরু থেকে রাহুল গান্ধী সবাই চোর।রাহুলের দাদু, ইন্দিরা,গোটা কংগ্রেসটাই চোর”,।কংগ্রেস রাহুল গান্ধীকে জেতাতে পারবে না আসন্ন লোকসভা নির্বাচনে সে ব্যাপারে নিশ্চিত আমি।

Related Articles

Close