বড় খবর :- রাজ্যের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে যেতে চলেছে বিজেপি।

এবার চিটফান্ড কেলেঙ্কারির তদন্তকে নিয়ে রাজ্য সিবিআই যুদ্ধের মধ্যে রাজ্যের বিরুদ্ধে ফের সুপ্রিম কোর্টে যেতে চলেছে বিজেপি সরকার।তাদের অভিযোগ আদালতের নির্দেশ থাকা সত্ত্বেও বিভিন্ন জায়গায় বিজেপির কেন্দ্রীয় নেতাদের সভা করতে দেওয়া হচ্ছে না। যেমন কি আপনারা সকলেই জানেন ঠাকুরনগরে ও প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী হেলিকপ্টার অবতরণ এর জন্য সরকারি অনুমোদন পর্যন্ত দেওয়া হয়নি। আর এরই অভিযোগে শীর্ষ আদালতে দ্বারস্থ হতে চলেছে বিজেপি এমনটাই জানিয়েছে বিজেপি নেতা সায়ন্তন বসু। এর আগে পশ্চিমবঙ্গে রথ যাত্রার কর্মসূচি নিয়েছিল বিজেপি।

কিন্তু সুপ্রিম কোর্টের নির্দেশে রথযাত্রার বাতিল করা হয় পরবর্তীকালে বদলে সুপ্রিম কোর্টের নির্দেশে রাজ্যে সভা করার নির্দেশ দেয় শীর্ষ আদালত।বিজেপির অভিযোগ তাদের প্রতি সবার ক্ষেত্রে অনুমতি দেয়া হচ্ছে না তাদের হেনস্থা করা হচ্ছে। এমন কি সভার জন্য প্রয়োজনীয় মাঠের অনুমতি দেওয়া হচ্ছে না তাদের, এছাড়াও হেলিকপ্টার নামার অনুমতি দেয়া হচ্ছে না। বিজেপির অভিযোগ প্রশাসন কোন প্রকার কারণ ছাড়াই অনুমতি দিচ্ছে না তাদের সভা করার। প্রসঙ্গত মালদায় আয়োজিত অমিত শাহের সভার ক্ষেত্রে সভাস্থল নিয়ে বিতর্ক হয়। এর আগে কাঁথিতে হওয়া সভাস্থলে হেলিপ্যাড এর অনুমতি নিয়ে জোট তৈরি হয়েছিল।

Advertisements

Advertisements

হেলিপ্যাড নামার অনুমতি না মেলায় রবিবার দিন বালুরঘাট ও রায়গঞ্জের সভায় আসতে পারেননি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। শুধু এই নয় এছাড়াও বিতর্ক হয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং এর সভাটি কে নিয়ে। আরো এরকম নতুন নতুন খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের পোর্টালটিতে।