নতুন খবররাজনৈতিক

রাস্তায় ছেয়ে গেল গেরুয়া রং, বিজেপি দেখিয়ে দিল নিজের ক্ষমতা আর চুপ হয়ে গেল কংগ্রেস…

এ সময় ভারতে একটা রাজনৈতিক মহলের সৃষ্টি হয়েছে, প্রায় সব পার্টি যায় এবার ২০১৯ এর লোকসভা নির্বাচনে ভোটে জেতার জন্য আপ্রাণ চেষ্টা করছে, সেই সঙ্গে সকল পার্টিরা একত্রিত হয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হারানোর চেষ্টা করছে। আর নির্বাচনে ভোটের জন্য মাত্র কিছু সময় বাকি তাই প্রত্যেককে প্রচার কার্যে ব্যস্ত। বিজেপির প্রতিনিধি ড. কৃষ্ণ মিদ্দ্যা অসংখ্য জনসাধারণের মধ্যে কিছু পথ হেঁটে বিরোধী দলের মধ্যে নিজের ক্ষমতা প্রদর্শন করলেন। আপনাদের জানিয়ে দি, এই পদযাত্রার সময় তিনি ৪ জন মন্ত্রীর সঙ্গেও ৬ কিলোমিটার পথ হাঁটলেন এবং সেই সময় তিনি সেখানকার বাসিন্দাদেরও বিজেপিকে বহুমত ভোট দেওয়ার জন্যও আবেদন করলেন।

আরো জানিয়ে দিই, বিগত বুধবার সকাল ১১ টার সময় বিজেপির প্রতিনিধি ড. কৃষ্ণ মীদ্দার সমর্থনে পদযাত্রার সূচনা জয়ন্তি দেবী মন্দির থেকে হয়েছিল। শহরের স্থানীয় মন্ত্রী কবিতা জেন, পরিবহন মন্ত্রী কৃষ্ণলাল পাব্যার, উদ্যোগ মন্ত্রী বিপুল গায়োল, সহকারিতা মন্ত্রী মনিষ গ্রেবর এর সঙ্গে তাল মিলিয়ে পদযাত্রা করলেন বিজেপির প্রতিনিধি ড.কৃষ্ণ মিদ্দ্যা মহারাজা অগ্রেশন, শিব মন্দির, লালা লাজপত রায় এবং মহান ঋষি বাল্মীকি কে মালা অর্পন করে প্রণাম জানালেন। এই পদযাত্রা চলাকালীন সময়ে বিজেপির প্রতিনিধি ড. মিদ্দ্যাকে ব্যাবসায়িক, মার্কেট এসোসিয়েশন এর প্রতিনিধি মন্ডলেরা স্বাগত জানালেন এবং তিনি সেখানে বললেন , ছোট ছোট ব্যাবসায়ীদের তার পিতা অনেক স্নেহ করতেন এবং তাদের সুখ দুঃখে তিনি সর্বদা তাদের সাথে থাকতেন।

মন্ত্রী কবিতা জেন তার সম্মন্ধে বললেন, কার্য কর্তাদের মধ্যে উৎসাহ সকল দোকান এবং ব্যবসায়ীদের সহযোগিতায় এই উপনির্বাচনে তার জয় নিশ্চিত। পরিবহন মন্ত্রী কৃষ্ণ লাল পেব্যার বললেন, এই নির্বাচনী ভোট বিজেপি দলের জন্য একটি ভালো খবর নিয়ে আসবে। উদ্যোগমন্ত্রী গোয়েল বললেন, ছোট ছোট দোকানদারদের কিছু ভালো করার লক্ষে প্রদেশের সরকার যে সকল নতুন নতুন যোজনা গুলি চালু করেছে , এতে সাধারণ মানুষেরা অনেক উপকৃত হবে এবং এই উপনির্বাচনে ভোটে বিজেপির জেতার সুযোগ বেশি। এই বিষয়ে আপনাদের কি মতামত তা আমাদের অবশ্যই জানাবেন। আরো এরকম নতুন নতুন খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের ওয়েব পোর্টালটিতে।

Related Articles

Back to top button