বিজেপি মেয়েদের সম্মান দিতে পারেনা, বিজেপির বিরুদ্ধে অভিযোগ সায়নীর

গত ৫ ই মার্চ তৃণমূলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ভোটের লড়াই করার জন্য তাঁদের প্রার্থী তালিকা ঘোষণা করেছেন। আসানসোল দক্ষিণ থেকে বিজেপির বিরুদ্ধে লড়াই করছেন সায়নী ঘোষ। বেশ কয়েক দিন হল যে সায়নী ঘোষ তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন। যোগদান করেই তিনি প্রার্থী তালিকায় নাম তোলাতে সচেষ্ট হয়েছেন। এই অভিনেত্রীকে বিজেপির বিরুদ্ধে আসানসোল দক্ষিণ থেকে লড়াই করার সুযোগ দিয়েছেন স্বয়ং মমতা ব্যানার্জী। প্রার্থী তালিকায় সায়নী ঘোষ স্থান পাওয়ার পর থেকেই তিনি বিজেপির আক্রমণের মুখে পড়েছেন। তোপ দাগতে ছাড়লেন না বিজেপিকেও। সায়নী ঘোষ বলেছেন মেয়েদের সন্মান দেয় না বিজেপি’।

 

সায়নীকে প্রার্থী তালিকায় স্থান দেওয়ার পর থেকেই বিজেপি বলতে শুরু করেছে যে শিবলিঙ্গ নিয়ে নোংরা কথা বলা মেয়েটিকেও প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। শিবলিঙ্গে কন্ডোম জরানোর এক পুরানো পোস্টকে কেন্দ্র করে বিতর্কের মুখে পড়লেন অভিনেত্রী কথা রাজনৈতিক নেত্রী সায়নী ঘোষ। বিজেপি নেতা শুভেন্দু অধিকারী প্রশ্ন তুলে বলেছেন যে শিবলিঙ্গে কন্ডোম পরানোর ছবি পোস্ট করার জন্যেই কী তাঁকে এই উপহার দেওয়া হয়েছে?

সায়নী ঘোষ এই চর্চার উত্তর সুন্দরভাবে দিয়েছেন। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলিতে তিনি লিখেছেন প্রিয় বিজেপি মহোদয়, আপনাদের তৈরি মিম আমাদের চলচ্চিত্র জগতের কাছে নতুন কিছু নয়। আমরা হলাম বাংলার অনেক পুরনো সহচর। বাংলার মানুষের ভালোবাসায় আমাদের দলটিকে প্রতিষ্ঠিত হতে সাহায্য করেছে। মেয়েদের সম্মান করা তো আপনাদের ক্ষমতার বাইরে।

আপনাদের দলের নেতারাই যখন মা দুর্গার বংশ পরিচয় নিয়ে প্রশ্ন তোলেন। আপনারা মেয়েদের সম্মান দিতে জানেন না। আপনারা ধার নেওয়ার কাজে বেশ পারদর্শী। সেটা নেতা হোক কী পরিবর্তনের স্লোগান হোক। সবকিছুই আপনাদের ধারে চলে।