BCCI-এর বিরুদ্ধে তোপ দাগলেন ক্রিকেটার বিরাট কোহলি, দিলেন বড় বয়ান! সোশ্যাল মিডিয়া জুড়ে সমালোচনার ঝড়

বেশ কয়েকদিন ধরে বিরাট কোহলিকে অধিনায়কত্ব থেকে সরিয়ে ফেলার সিদ্ধান্ত নিয়ে তোলপাড় হয়েছিল নেট দুনিয়া। বিরাট কোহলির পরিবর্তে অধিনায়ক হিসেবে নির্বাচন করা হয় রোহিত শর্মাকে। কেন বিরাট কোহলিকে সরিয়ে দেওয়া হয়েছিল তার উত্তর দিতে গিয়ে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী জানান, বিরাট কোহলিকে অধিনায়ক হওয়ার কথা বলা হয়েছিল কিন্তু তিনি রাজি হননি।

দুটি ফরমাটে একজন ক্রিকেটার অধিনায়ক হিসেবে রাখতে হবে তাই বাদ দিতে হয়েছিল বিরাট কোহলিকে। সৌরভ গাঙ্গুলী এও বলেছিলেন, “বিরাট কোহলি একজন দুর্দান্ত ক্রিকেটার। তবে তিনি আমাদের কথায় সায় না দেওয়া এই সিদ্ধান্ত নিতে হয়েছে আমাদের। এই সিদ্ধান্ত সকলের সম্মতিতে নেওয়া হয়েছে”।

এবার এই বিষয়ে মুখ খুললেন বিরাট কোহলি। তিনি সৌরভ গাঙ্গুলীর দাবি অস্বীকার করে দিয়ে তিনি বলেন, তাঁকে শেষ মুহূর্তে ডাকা হয়েছিল সভায়। অধিনায়কত্ব নিয়ে তাঁর সঙ্গে কোন কথা হয়নি। তাঁকে শুধু এটুকু জানিয়ে দেওয়া হয়েছিল, বিসিসিআই বিভক্ত অধিনায়কত্বের পক্ষে নয়।

বিরাট কোহলির এই টুইট ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এবং সোশ্যাল মিডিয়া জুড়ে সৌরভ গাঙ্গুলী এবং সেক্রেটারি জয় শাহকে নিয়ে তুমুল সমালোচনা করা হয়। বিভিন্ন ধরনের মিম বানানো হয়, বিভিন্নভাবে সমালোচনা করা হয় প্রেসিডেন্ট এবং সেক্রেটারিকে।