Skip to content

ইচ্ছে পূরণ হওয়ার পর নিম করৌলি বাবার দর্শনে পৌঁছে গেলেন বিরাট-অনুষ্কা জুড়ি, সোশ্যাল মিডিয়া জুড়ে ছবি ভাইরাল

২০২২ সালের টি টোয়েন্টি বিশ্বকাপের পর ভারতীয় ক্রিকেট দল এখন নিউজিল্যান্ড সফরে এসেছে। ভারতকে নিউজিল্যান্ডে এসে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ এবং তারপর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে হবে, তবে এই সফরে ভারতীয় দলের অনেক তারকা খেলোয়াড়কে বিশ্রাম দেওয়া হয়েছে। বিসিসিআই এই সফরের জন্য বিরাট কোহলি, রোহিত শর্মা, মহম্মদ শামি, রবিচন্দ্রন অশ্বিন, দিনেশ কার্তিক প্রমুখকে বিশ্রাম দিয়েছে।


এদিকে পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন বিরাট কোহলি। স্ত্রী অনুষ্কা শর্মা এবং মেয়ে ভামিকা কোহলিকে নিয়ে উত্তরাখণ্ডে পৌঁছেছেন বিরাট কোহলি। তিনি এখানে নিম করোলি বাবার আশ্রমেও গিয়েছিলেন। নিম করোলি বাবার সাথে অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলির গভীর সম্পর্ক রয়েছে। দুজনেই বাবার একান্ত ভক্ত। আপনাদের জানিয়ে রাখি যে, বিরাট এবং অনুষ্কা তাঁদের মেয়ে ভামিকাকে নিয়ে কুমায়নে পৌঁছেছিলেন এবং তিনজনেই বাবা নিম করোলি মহারাজের আশীর্বাদ নিতে গেছিলেন।


বিরাট কোহলির ছবিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। এই ছবিতে তাঁকে স্থানীয় লোকজন ও তাঁর ভক্তদের সঙ্গে দেখা যায়। আপনাদের জানিয়ে রাখি যে, নিম করোলি বাবার আশ্রম কৈঞ্চি ধাম নামে পরিচিত। তাঁর আশ্রম নৈনিতাল জেলার ভাওয়ালি আলমোড়া এনএইচের পাশে অবস্থিত। আপনাদের জানিয়ে রাখি যে, টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২২এর আগে এশিয়া কাপ ২০২২ খেলা হয়েছিল, যেখানে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে দুর্দান্ত সেঞ্চুরি করেন বিরাট।


বিরাটের এই সেঞ্চুরি এসেছে প্রায় তিন বছর পর। স্বামীর এই সেঞ্চুরিতে খুব খুশি অনুষ্কাও। তিনি খুশি হয়ে সোশ্যাল মিডিয়ায় নিম করৌলি বাবার ছবি শেয়ার করেছেন। উল্লেখ্য যে, বিরাটের এইভাবে প্রত্যাবর্তনের জন্য নিশ্চয়ই অনুষ্কা শর্মা, বাবা নিম করৌলির কাছে প্রার্থনা করেছেন। তাঁর ইচ্ছা পূরণ হওয়ার পর দুজনেই এখন বাবার আশ্রমে পৌঁছেছেন। বাবার ছবি শেয়ার করে অনুষ্কা লিখেছেন, “আপনাকে কাউকে বদলাতে হবে না, আপনাকে শুধু তাদের ভালোবাসতে হবে”।


এশিয়া কাপে দুর্দান্ত পারফর্ম করেছিলেন বিরাট। এরপর থেকে তাঁর দুর্দান্ত ফর্ম অব্যাহত রয়েছে। টি টোয়েন্টি বিশ্বকাপেও অসাধারণ ব্যাটিং করেছিলেন। এই বিশ্বকাপে সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন বিরাট। ৬ ইনিংসে করেন ২৯৬ রান। অনুষ্কা আসন্ন ‘চাকদা এক্সপ্রেস’ নামক সিনেমায় তিনি প্রাক্তন ক্রিকেটার ঝুলন গোস্বামীর চরিত্রে অভিনয় করছেন। সিনেমাটি ২০২৩ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।