বন্ধ রুমে মাধুরী দীক্ষিতকে দেখে বেগালাম হয়েছিলেন বিনোদ খান্না, দাঁতে করে কেটে দিয়েছিলেন ঠোঁট পর্যন্ত

মাধুরী দীক্ষিত এমন একজন অভিনেত্রী যাকে একবার পাওয়ার জন্য অপেক্ষা করে থাকতেন বহু পুরুষ। মাধুরী এমন একজন অভিনেত্রী যার বিনিময় পাকিস্তান কাশ্মীর পর্যন্ত ছেড়ে দেওয়ার জন্য প্রস্তুত হয়েছিল। আজও এই অভিনেত্রী সৌন্দর্যে মুগ্ধ আপামর ভারত বর্ষ। এহেন অভিনেত্রীর সঙ্গে কাজ করা যে রীতিমত ভাগ্যের ব্যাপার তা বলাই বাহুল্য। একসময় অভিনেতারা এই অভিনেত্রীর সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে বসে থাকতেন। তেমনি একজন অভিনেতা ছিলেন বিনোদ খান্না।

বিনোদ খান্নার সঙ্গে দয়াবান সিনেমাতে অভিনয় করেছিলেন মাধুরী দীক্ষিত। দয়াবান সিনেমায় মাধুরী দীক্ষিতের সঙ্গে একটি অন্তরঙ্গ দৃশ্য করার সময় বিনোদ খান্না নিজেকে সামলাতে না পেরে মাধুরী দীক্ষিতের ঠোঁট কামড়ে দিয়েছিলেন। সেই সময় ভীষণভাবে ভয় পেয়ে গিয়েছিলেন মাধুরী দীক্ষিত। পরিচালকের কাট বলা সত্ত্বেও বিনোদ খান্না এতটাই মশগুল ছিলেন অভিনয় করতে, তিনি তা শুনতে পাননি।

বিনোদ খান্না যে শুধুমাত্র মাধুরী দীক্ষিতের সঙ্গে অভিনয় করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ছিলেন তা নয়, প্রেম ধর্ম সিনেমা চলাকালীন ডিম্পল কাপাডিয়াকে জড়িয়ে ধরে এতো জোরে চুমু খেয়েছিলেন, অভিনেত্রী ভয় পেয়ে গিয়েছিলেন। পরবর্তীকালে পরিচালক মহেশ ভাট অবশ্য ডিম্পল কাপাডিয়ার কাছ থেকে ক্ষমা চেয়েছিলেন এবং শুটিং এগিয়ে নিয়ে যাওয়ার জন্য অনুরোধ করেছিলেন।