বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি বিল গেটস এই 4 ভারতীয় ব্যক্তিকে করেন ফলো, যাদের নাম জেনে আপনিও একজন ভারতীয় হিসাবে…

বিশ্বের সবথেকে ধনী ব্যক্তিদের মধ্যে সুমার আমেরিকা ব্যবসায়ী এবং সামাজিক কার্যকর্তা বিল গেটস এর সঙ্গে ভারতের একটি দৃঢ় সম্পর্ক রয়েছে এছাড়াও বিল গেটস তাঁর বিভিন্ন সংস্থার মাধ্যমে ভারতের সঙ্গে সামাজিক ক্ষেত্রে জড়িত রয়েছে। তবে আপনাদের জানিয়ে দিই, বিশ্বের মধ্যে দ্বিতীয়তম ধনী ব্যক্তি হলেন বিল গেটস। তবে বিল গেটস এত কিছু দান করা সত্ত্বেও কেবলমাত্র দ্বিতীয় তম ধনী ব্যক্তি এবং বিল গেটস টুইটারে কেবল মাত্র ৪ জন ভারতীয় নামকরা ব্যক্তিদের কে ফলো করে থাকেন। আজ আমরা আপনাদের জানাবো সেই মহান নামকরা ব্যক্তিদের নাম এবং তাদের বিষয়ে।

(১) : অমিতাভ বচ্চন- বন্ধুরা আপনারা এনার নাম তো অবশ্যই শুনে থাকবেন বলিউডের এনাকে সকলে বিগ বি নামে চেনে। এবং এনার কমবেশি প্রত্যেকটা সিনেমা সুপারহিট হয়ে থাকে এছাড়াও তিনি একজন ভালো কবি ও এছাড়াও তিনি অনেক কাব্য রচনা করেছেন। তিনি নিজের জীবনে অনেক ধরনের সমস্যার সম্মুখীন হয়েছেন। এছাড়াও তিনি অত্যন্ত সৎ ব্যক্তি। বিল গেটস অমিতাভ বচ্চন কে টুইটারে ফলো করেন এবং অমিতাভ বচ্চন ও বিল গেটসকে টুইটারে ফলো করেন।

(২) রতন টাটা: ভারতের নামকরা উদ্যোগ উদ্যোগ পতিদের মধ্যে অন্যতম হলেন রতন টাটা। এবং তার ব্যবসা রয়েছে সারা দেশজুড়ে , বিল গেটস অমিতাভ বচ্চন ছাড়াও রতন টাটা কেউ টুইটারে ফলো করে থাকেন। এমন কি এটা জানলে আপনারা অবাক হবেন যে এই দুজন ব্যক্তি একে অপরের ভাল বন্ধু ও।

(৩) নরেন্দ্র মোদি: ভারতের অথবা ভারতের বাইরে এমন কোন ব্যক্তি আছেন বলে মনে হয় না যিনি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কে চেনেন না।তিনি সর্বদাই ইন্টারনেটের সঙ্গে যুক্ত থাকেন এবং তিনি ভারতের জন্য নানান বিকাশমূলক কাজ করেছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ভারতের জনগণের বিকাশের জন্য বিভিন্ন রকম পদক্ষেপ নিয়েছেন এবং তিনি সর্বদাই দেশের ভালোর জন্য অনেক কাজ করে যাচ্ছেন।ভাজপা নেতা মোদিজি সর্বদাই নিজের দলকে সমর্থন করেন।বিল গেটস মোদিজিকেও টুইটারে ফলো করেন ।

(৪)কেলাস সত্তার্থী: তিনি একজন সামাজিক কর্যকর্তা এবং তিনি নোবেল পুরষ্কার ও পেয়েছেন।দেশে সকলেই তার সন্মান করেন।তিনি অনেক সামাজিক কাজ করেছেন এবং দেশের জনগণের সেবা করা তিনি নিজের কর্তব্য বলে মনে করেন।বিল গেটস কেও এনি ফলো করেন।

The India Desk

Indian famous bengali portal, covers the breaking news, trending news, and many more. Email: theindianews.org@gmail.com

Related Articles

Close