শাহরুখ খানের সিনেমা জওয়ানে ভিলেনের ভূমিকায় থাকবেন দক্ষিনী তারকা বিজয় সেতুপতি, এত কোটি টাকা হয়েছে ডিল ফাইনাল

শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। দীর্ঘ চার বছরের অপেক্ষার পর কিং খান ২০২৩ সালে বড় পর্দায় ফিরতে প্রস্তুত। ‘পাঠান’ দিয়ে বছর শুরু করার পর শাহরুখকে দেখা যাবে বিখ্যাত পরিচালক অ্যাটলির ‘জওয়ান’ সিনেমাতে। এই সিনেমাতে তাঁর সঙ্গে থাকবেন দক্ষিণের সুপারস্টার নয়নতারা, এছাড়াও অভিনেতা বিজয় সেতুপতিকেও এই সিনেমাতে একটি গুরুত্বপূর্ণ চরিত্র দেওয়া হয়েছে। খবর অনুযায়ী, ‘জওয়ান’ সিনেমাতে ভিলেনের ভূমিকায় অভিনয় করছেন দক্ষিণের সুপারস্টার বিজয় সেতুপতি।

রিপোর্টে বলা হচ্ছে, ‘জওয়ান’ সিনেমার জন্য এখনো পর্যন্ত সবচেয়ে বেশি টাকা নিচ্ছেন বিজয় সেতুপতি। রিপোর্ট অনুযায়ী, এই সিনেমার জন্য ২১ কোটি টাকা নিয়েছেন বিজয় সেতুপতি। কিছু রিপোর্ট অনুসারে, বিজয় সেতুপতি তাঁর ‘বিক্রম’ সিনেমার জন্য ১৫ কোটি টাকা নিয়েছেন। সিনেমাটি সুপারহিট হওয়ার পর সেতুপতি তাঁর পারিশ্রমিক বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। এটাও বলা হচ্ছে যে, বিজয় সেতুপতি পরিচালক অ্যাটলির ‘জওয়ান’ সিনেমার জন্য দুটি অ্যাকশন সিনেমার প্রস্তাবও ফিরিয়ে দিয়েছেন।

বলা হচ্ছে, ‘জওয়ান’ সিনেমাতে বিজয়ের চরিত্রটি এতটাই অসাধারণ যে, অন্য ছবি ছেড়ে দিতে কোনো সমস্যায় পড়তে হয়নি তাঁকে। বেশ কয়েকটি প্রতিবেদনে এটিও বলা হয়েছে যে, অভিনেতা রানা দাগ্গুবাতি সরে যাওয়ার পরে সিনেমার নায়ক শাহরুখ খান এবং পরিচালক অ্যাটলি এই সিনেমাতে বিজয় সেতুপতিকে কাস্ট করতে চেয়েছিলেন। এর আগে ‘জওয়ান’ সিনেমাতে ভিলেনের ভূমিকায় অভিনয় করেছিলেন রানা দাগ্গুবাতি, কিন্তু স্বাস্থ্য সমস্যার কারণে তিনি সিনেমাটি ছেড়ে দেন। এরপরে সেতুপতিকে এই সিনেমার প্রস্তাব দেওয়া হয়।

রিপোর্ট অনুযায়ী, শাহরুখ খান এবং বিজয় সেতুপতি বছরের পর বছর ধরে একে অপরের প্রশংসা করে আসছেন। এমতাবস্থায়, শাহরুখ নিজেই যখন সেতুপতিকে ‘জওয়ান’ সিনেমার এই চরিত্রের প্রস্তাব দেন, তখন সেতুপতি তা অস্বীকার করতে পারেননি। ‘জওয়ান’ একটি প্যান ইন্ডিয়া ফিল্ম, যেটি পরিচালক অ্যাটলি ২০০ কোটির বাজেটে তৈরি করছেন। সিনেমাতে শাহরুখ খান, নয়নতারা এবং বিজয় সেতুপতি ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দীপিকা পাডুকোন, সানিয়া মালহোত্রা এবং সুনীল গ্রোভারকে।