রাজ্য বিজেপিতে প্রস্তুতি তুঙ্গে! রবিবার মোদীর ব্রিগেড সভায় বড় চমক, দেখা মিলতে পারে অক্ষয় কুমারের

যখন করোনার জন্য লকডাউন চলছিল তখনই বিভিন্ন রাজনৈতিক দল ভোটের মঞ্চে নিজেদের জয়ী হওয়ার জন্য প্রচার চালানো শুরু করে দিয়েছিল। তখন নেট মিডিয়াকেই তারা বেছে নিয়েছিল প্রচারের জন্য। লকডাউন উঠতেই তো প্রচারকার্যে জন্য নেমে পড়েছে তারা রাস্তায়। প্রথম দফার ভোট আসতে বাকি মাত্র কয়েকটা দিন। প্রতিটি রাজনৈতিক দল মেতে উঠেছে এখন পুরোদমে প্রচারকার্যে। আগামী রবিবার ৭ মার্চ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্রিগেড সভা অনুষ্ঠিত হতে চলেছে। এবার বিজেপি সূত্রে জানা যাচ্ছে ঐদিন ব্রিগেডে সভাতে অংশগ্রহণ করবে বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার।

এতদিন পর্যন্ত জানা যাচ্ছিল যে প্রধানমন্ত্রীর ব্রিগেড সমাবেশে অংশগ্রহণ করবে টলিউড তথা বলিউডের দাদা অর্থাৎ মিঠুনদা। বেশ কয়েকদিন আগে আরএসএস প্রধান মোহন ভগবত মিঠুন চক্রবর্তীর মুম্বাইয়ের বাড়িতে গিয়ে বৈঠক করেন। তারপর থেকেই জল্পনা শুরু হয় যে মিঠুন চক্রবর্তী নাকি গেরুয়া শিবিরে নাম লেখাতে চলেছেন।

 

এখন বিজেপি সূত্রে জানা যায় যে এদিন ব্রিগেডে নরেন্দ্র মোদীর পাশে দেখা যাবে বলিউডের খিলাড়ি ম্যান অর্থাৎ অক্ষয় কুমারকে। অক্ষয় কুমারের সাথে নরেন্দ্র মোদির সম্পর্ক বেশ ভালোই। অক্ষয় কুমারও নরেন্দ্র মোদীর প্রশংসায় পঞ্চমুখ। ২০১৯ এর নির্বাচনের প্রচারের জন্য নরেন্দ্র মোদির সাথে দেখা গেছিল অক্ষয় কুমারকে। এবার হয়তো ব্রিগেডেও দেখা যাবে এই অভিনেতাকে।

রবিবারের ব্রিগেড সভার জন্য গেরুয়া শিবিরে এখন চলছে সাজ সাজ রব। কালকেই ব্রিগেড সেজে উঠবেন গেরুয়া মিছিলের মাধ্যমে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পশ্চিমবঙ্গে তার শাসন প্রতিষ্ঠার জন্য তিনি সর্বস্তরের মানুষের কাছে প্রচার চালাতে চান। সেই জন্যই তিনি ব্রিগেড সভাতে বিভিন্ন তারকাদের আনতে চলেছেন। যদি অক্ষয় কুমার এই ব্রিগেড সভাতে উপস্থিত হন তবে ব্রিগেড সভাতে মানুষের ভিড় উপচে পড়বে। এখন বাংলার মানুষ অপেক্ষায় বসে আছে এদিন ব্রিগেড সভায় নরেন্দ্র মোদির পাশে আর কোন কোন মহান মানুষদের দেখা যাবে।