বড় খবর:-রাম মন্দির নিয়ে যোগী আদিত্যনাথ নিলেন এক বড় সিদ্ধান্ত। উত্তরপ্রদেশের রাজনীতি তে আসতে চলেছে….

অযোধ্যায় রাম মন্দির কে নিয়ে যোগী আদিত্যনাথ অনেক বড় একটি সিদ্ধান্ত নিলেন, আজ আমরা আপনাদের যোগী আদিত্যনাথ যে সিদ্ধান্ত নিয়েছেন তার সম্মন্ধে আপনাদের জানাবো। আজ আমাদের দেশে সবচেয়ে বড়ো বিতর্ক অযোধ্যা কে নিয়ে এর সমাধান এখনো পর্যন্ত হয়নি। কিন্তু বেশ কিছু দিনে অযোধ্যার মামলা বড়ো আকার ধারণ করেছে । দিনে দিনে উপাসকমণ্ডলী সংখ্যা বেড়েই চলেছে আর এই অবস্থায় রামের ভক্তদের জন্য চিন্তা বেড়েই চলেছে তাই সরকার রাম ভক্তদের জন্য একটি বড়ো সিদ্ধান্ত নিয়েছে সেই সম্মন্ধে আজকে আপনাদের জানাবো…

আপনাদের জানায় যে, অযোধ্যায় দিনে দিনে রাম ভক্তদের সংখ্যা বেড়ে চলেছে , তাদের সুরক্ষার জন্য সরকার আরো কঠোর সুরক্ষা কর্মী নিয়োগ করছে । খবরের সূত্র থেকে জানা যায় যে, ২৫ নভেম্বর অযোধ্যাতে একটি ধর্ম সভার আয়োজন করা হয়েছিল।আর ধর্মসভাতে অনেক হিন্দু ধর্ম সংগঠন যোগদান করেছেন ,যেটাতে বিশ্ব হিন্দু পরিষদ এবং বজরঙ্গ দল প্রমূখ ছিল । এটাতেই শেষ নয় ভারতের প্রত্যেকটা জায়গা থেকে দলে দলে রাম ভক্তরাও এসেছিল । এই ধর্মসভাতে রাম মন্দির সম্পর্কে বড় বড় তথ্য সামনে এসছে এবং রাম মন্দিরের নির্মাণ জলদি শুরু হবে। এই মহাসভার আগেই যোগী সরকার অযোধ্যার ওপর একটি বড় সিদ্ধান্ত নিয়ে ধারা ১৪৪ লাগিয়ে অযোধ্যার সুরক্ষা আরো বাড়িয়ে দেওয়া হয়েছে , মন্দিরে যারাই আসুক না কেন, সবাইকে ভালোভাবে পরীক্ষণ করে ভেতরে প্রবেশ করানো হচ্ছে।

Advertisements

Advertisements

আপনাদের জানিয়ে দি যে রামের জন্মভূমিতে এবারে কেউ ক্যামেরা, ভিডিও ক্যামেরা, লাঠি-দান্ডা অথবা ছুরি নিয়ে ভেতরে প্রবেশ করতে পারবেনা । এছাড়াও জন্মভূমি মার্গে কেউ কিছুক্ষনের জন্যও দাঁড়িয়ে থাকতে বা বসে থাকতে পারবে না এবং চারিদিকের পুলিশের পাহারা থাকবে। তবুও অযোধ্যাতে দিন দিন ভক্তদের ভিড় বেড়েই চলেছে।