বড় খবর:-দেশের মাটিতে পাক পতাকা উত্তোলন করে ঝামেলায় জড়ালেন সালমান খান।

সম্প্রতি সালমান খানের ‘ভারত’ ছবির একটি লুক ডিরেক্টার সোশ্যাল মিডিয়ায় ছাড়েন। ওই ছবিতে দেখা যায় সালমান খান এবং ক্যাটরিনা কাইফ ভারতের সীমান্তে দাঁড়িয়ে আছে। সালমান খান ফর্মাল সুট পরেছিলেন এবং শাল গায়ে দিয়েছিলেন ক্যাটরিনা। ‘ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস’ এর এক প্রতিবেদন অনুযায়ী এই দৃশ্যে নাকি পাকিস্তানের ওয়াঘা সীমান্তে পতাকা উত্তোলনের কথা ছিল এই ‘ভারত’ ছবিতে। এবং এরই শুট করতে গিয়ে বিপদে পড়লেন সালমান খান। এই সিকোয়েন্সটি শুট করতে গিয়ে সালমান খানের নিরাপত্তা বিষয়ক কিছু সমস্যা দেখা দেয়, এবং ঐ শটটি সেই দৃশ্যটি থেকে বাদ দিতে বাধ্য হন। কিন্তু আলী আব্বাস জাফর যিনি এই ফিল্মের ডিরেক্টর তিনি এই সিদ্ধান্তে অনড়।

সেখানে পতাকা উত্তোলনের অনুমতি না পাওয়ায় পাঞ্জাবের একটি গ্রামে গিয়ে পাকিস্তানের পতাকা উত্তোলনের দৃশ্যটি শুট করেন। আর তারপরেই ওখান কার গ্রামবাসীরা সালমান খানের ওপর ক্ষুব্ধ হয়ে পড়ে। তারা সালমান খানের বিরুদ্ধে আইনি অভিযোগ দায়ের করেন। গ্রামবাসীদের দাবি ভারতের মধ্যে পাকিস্তানের পতাকা কিভাবে উত্তোলন করতে পারেন তিনি? আর তা নিয়েই গ্রামবাসীরা ক্ষুব্দ হয়ে পড়ে।
ভারত ফিল্মটি স্ট্যান্ড এবং ট্রাপিজের এর খেলা নিয়েই তৈরি। এই ভারত মুভিটি কোরিয়ার ব্লকবাস্টার মুভি ‘ওড টু মাই ফাদার’ এর রিমিক।

ভারত ফিল্মটির ডিরেক্টর জানিয়েছেন রাজ কাপুরের অভিনীত ‘মেরা নাম জোকার’ এই ফিল্ম থেকেও কিছুটা অনুপ্রাণিত এই ভারত মুভিটি।এই ছবিটি তৈরি হয়েছে পুরোপুরি ভারত এবং রাশিয়ান সার্কাস এর কথা মাথায় রেখে। এই ছবিতে সলমনের প্রায় 60 বছরের সময়কে তুলে ধরা হয়েছে। এই ছবিটিতে সালমানের মোট 5 টি লুক দেখা যাবে।সালমান-ক্যাটরিনা ছাড়াও এ ছবিতে অভিনয় করছেন দিশা পাটানি, সুনীল গ্রোভার, অতুল অগ্নিহোত্রি। কিছুদিন আগেই ডিরেক্টর টুইটারে ভারত মুভিটির প্রথম লুক প্রকাশ করেন।

Related Articles

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close