ক্যাপ্টেনকে না জানিয়ে টিমে করা হতে চলেছে বিশাল পরিবর্তন, রাগে ফেটে পড়লেন বিরাট কোহলি…

এবার দলের অধিনায়ক বিরাট কোহলিকে না জানিয়ে আরসিবি (RCB) নিজের সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টের লোগো ফাঁকা করে ফেলেছে মুছে ফেলা হয়েছে পুরনো টুইট ও। আর এমন এক ঘটনার জেরে স্তম্বিত রয়েছে গোটা ক্রিকেট মহল। একদিকে যেমন যুজবেন্দ্র চাহেল এই ঘটনা টিকে গুগলি বলে উড়িয়ে দিয়েছেন অন্যদিকে এই ঘটনার জেরে এবার রাগে ফেটে পড়লেন বিরাট কোহলি।এই দিন বিরাট কোহলি তার টুইটার হ্যান্ডেল একটি টুইট করে লিখেন পোস্ট মুছে ফেলা হচ্ছে ক্যাপ্টেন জানতেও পারছেনা কোন সাহায্যের প্রয়োজন হলে আমাকে বলা হোক।

অন্যদিকে এই নিয়ে চেহেল নিজের টুইটার হ্যান্ডেল এ লিখেন আরসিবি টুইস্ট, এটা কি ধরনের গুগলি? এখানে তোমার পিকচার ইনস্টাগ্রাম পোস্ট কোথায় গেল? যদি এই বিষয়ে ফ্রানচাইজ সূত্রে পাওয়া খবর অনুযায়ী জানতে পারা গেছে এবার টিমের নাম আরসিবি ওটা বদলে ফেলা হচ্ছে, একথা ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে জানানো হয়। আর এর জন্য শেষ রাউন্ডের কথাবার্তা চলছে, আর কথাবার্তা শেষ হলে এ বিষয়ে সমর্থকদের পুরো বিষয়টা জানানো হবে।

উল্লেখ্য গত 12 বছর ধরে আইপিএলে সংসারে খেলছে আরসিবি তবে এতদিন ধরে একবারও আইপিএলের খেতাব জিততে পারেনি ব্যাঙ্গালোরের এই টিমটি। এমনকি বেশ কয়েক বছর বিরাট কোহলির অধিনায়কত্ব হতাশাজনক উপহার দিয়েছে আরসিবি টিম কে। তাই এবার নিজেদের লোগো নাম বদলে ফেলতে উদ্যোগী হয়েছে টিমের ফ্র্যাঞ্চাইজিটি। এর আগে দিল্লি ডেয়ারডেভিলস তাদের নাম বদলে দিল্লি ক্যাপিটালস করে দিয়েছে তেমনটা এবার বদলের মুখে রয়েছে আরসিবি টিম, তারাও বদলাতে চলেছে তাদের টিমের নাম।

হাতে সময় রয়েছে মাত্র দুটো মাস আর তারপরই শুরু হতে চলেছে আইপিএল। আর তার আগে এরকম এক কাণ্ড করতে চলেছে আরসিবি, যদিও এ বিষয়ে বিরাট কোহলির কাছে কোন তথ্য নেই। জানা গেছে চলতি সপ্তাহের মধ্যেই টিমের নতুন নাম ও লোগো প্রকাশ করে ফেলা হবে।তবে প্রাপ্ত খবর অনুযায়ী জানতে পারা যাচ্ছে এবার এই রয়েল চ্যালেঞ্জার থেকে টিমের নাম রয়েল চ্যালেঞ্জার বেঙ্গালুরু হতে চলেছে। কারণ সেখানে শহরের নাম বদলে বেঙ্গালুরু হয়ে গেল ও টিমের ফ্র্যাঞ্চাইজিরা এখনো পর্যন্ত ব্যবহার করেন ব্যাঙ্গালোর নাম।

আর এটা অনেক সমর্থকই মেনে নিতে পারছেনা তাই এবার সেই বেঙ্গালুরু নাম ব্যবহার করতে পারে টিমের ফ্রাঞ্চাইজিটি এমনটাই প্রাপ্ত খবর অনুযায়ী জানতে পারা যাচ্ছে।তবে এই বিষয়টি নিয়ে অন্ধকারের রয়েছেন বিরাট কোহলি যার দরুন তিনি এই বিষয়টি নিয়ে এত ক্ষুব্দ হয়ে পড়েছেন।

Related Articles

Close