নতুন খবরবিশেষরাজনৈতিকরাজ্য

তৃণমূল দলে বড় ভাঙ্গন! দল ছেড়ে এবার বিজেপিতে যোগদান করলেন তৃণমূলের যুব সভাপতি সহ 300 জন সহকর্মী।

লোকসভা নির্বাচনের দিন যত এগিয়ে আসছে ততো দেখতে পাওয়া যাচ্ছে এক দলের সদস্য ওই দল ছেড়ে অন্য দলে যোগদান করছে।আর মুকুল রায় যবে থেকে তৃণমূল দল ত্যাগ করে বিজেপিতে যোগদান করেছে সেদিন থেকেই তৃণমূলের দলে মধ্যে ভাঙ্গন দেখা দিয়েছে।আর এটা বললে খারাপ হবে না যে মুকুল রায় যবে থেকে বিজেপিতে যোগদান করছেন তখন থেকেই একের পর এক তৃণমূলে বড় বড় নেতা মন্ত্রীরা তৃণমূল দল ত্যাগ করে বিজেপিতে যোগদান করছেন। এর আগে মুকুল রায় বলেছিলেন এই তো সবে শুরু এরপর দেখুন আরো কি হতে পারে তিনি আগেই জানিয়েছিলেন আরো বড় বড় চমক দিবেন লোকসভা নির্বাচনের আগে ই।কয়েকদিন আগেই তৃণমূলে বিষ্ণুপুরে সাংসদ সৌমিত্র রায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন।

আর এবার যে খবর টি আসছে সেটি তৃণমূলের এক প্রকার কোমর ভেঙে দিয়েছে আপনাদের বলে দি এই মুহূর্তে আশা খবর থেকে জানতে পারা গেছে অভিষেক বন্দ্যোপাধ্যায় এর খুব কাছের বন্ধু এবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন। অভিষেক বন্দ্যোপাধ্যায় এর বন্ধু তৃণমূল কংগ্রেসের নেতা নিশীথ অধিকারী। তবে তিনি একা নন তার সাথে এই দিন তৃণমূল কংগ্রেসের দল ছেড়ে বিজেপিতে যোগদান করেছে আরো 300 জন কর্মী-সমর্থক।এর কিছুদিন আগে মুকুল রায় তৃণমূল কংগ্রেসের ছাত্রনেতা শঙ্কুদেব পান্ডা কে বিজেপিতে যোগদান করিয়ে এক নতুন চমক দিয়েছিল আর এবার শাসক দলের আর এক নেতাকে বিজেপিতে যোগদান করিয়ে আরো একটি বড় চমক দিলেন তিনি। আর এই নিশীথ অধিকারী কোচবিহারে তৃণমূলের যুব সভাপতি এছাড়া তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায় খুবই কাছের বন্ধু।

এছাড়া দুদিন আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি  “মেরা বুথ সবসে মজবুত” নামে একটি কর্মসূচিতে দেশের এক কোটি বিজেপি কর্মীর সাথে কথা বলেন।এছাড়াও তিনি সেদিন ঝাড়গ্রামে কর্মীদের সাথে কথা বলেন সেখানে উপস্থিত ছিলেন বিজেপি রাজ্য পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় সহ আইপিএস ভারতী ঘোষ।

Related Articles

Back to top button