KBC মঞ্চকে চিরকালের মতো ‘আলবিদা’ জানালেন ‘বিগ বি’ অমিতাভ বচ্চন!

শেষ হতে চলেছে সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন-এর জনপ্রিয় গেম শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ সিজন ১২। জানা গেছে, কেবিসির শো-এর অন্তিম পর্বের শ্যুটিংও শেষ। জনপ্রিয় এই রিয়েলিটি শো কেবিসি এর সঞ্চালক বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন অন্তিম পর্বের শ্যুটিং-এর পর একটি আবেগঘন পোস্ট করেছেন তাঁর নিজের ব্লগে। এই পোস্ট ঘিরেই শুরু হয়ে গেছে জল্পনা।

বিগ বি ব্লগে লিখেছেন, ‘আমি ক্লান্ত হয়ে অবসর নিচ্ছি, আমাকে ক্ষমা করবেন। কেবিসির শ্যুটের শেষ দিনে একসাথে অনেকটা শ্যুটিং করেছি। আমি আগামীকালই পুরোপুরি শেষ করে দেব। কিন্তু মনে রাখা দরকার। কাজ কাজই হয় এবং সেটাকে আন্তরিকতার সঙ্গে শেষ করা উচিত।’

নেট দুনিয়ায় এই পোস্ট দেখে অনেকের মনে এই প্রশ্ন উঠছে, তবে কি আর কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে আর কখনো  শোনা যাবে না অমিতাভের ব্যারিটোন কণ্ঠ?  শুধুই সিজন শেষের জন্য এই বিদায়বার্তা? নাকি চিরকালের মতো কেবিসির মঞ্চকে ‘অলবিদা’ জানালেন বিগ বি?

প্রসঙ্গত উল্লেখ্য, আন্তরিক এবং কঠোর পরিশ্রমী কেবিসির পুরো টিমকে ধন্যবাদ জানিয়েছেন বিগ বি৷  অমিতাভ বচ্চন  লিখেছেন, ‘স্নেহ এবং ভালবাসা দিয়ে শ্যুটিংয়ের শেষ দিনকে বিদায় জানাতে চাই। এতদিন সবাই একসঙ্গে ছিল, আশা করছি এই অবসরের পর থামব না। আমি আশা রাখছি খুব শীঘ্রই আবার ফিরে আসব। কলাকুশলীরা এবং গোটা টিম অত্যন্ত কঠোর পরিশ্রমী এবং যত্নশীল এবং এই কারণের জন্যই সেট থেকে দূরে থাকাটা বেদনাদায়ক। ”

BSNL-এর দুর্দান্ত প্ল্যানে বাজিমাত, একবার রিচার্জ করলেই মিলবে এক বছর পর্যন্ত Unlimited পরিষেবা

ব্লগের শেষ অংশে তিনি আরও লিখেছেন,” গোটা টিমের তরফ থেকে পাওয়া ভালবাসা, যত্নশীলতা এবং উপহার হিসেবে প্রশংসার জন্য তিনি কৃতজ্ঞ পুরো টিমের কাছে। তবে সামনে নতুন দিন আসছে। ”

প্রসঙ্গত, টেলিভিশন জগতে রিয়েলিটি গেম শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ দর্শকমহলে বহুদিন ধরেই অত্যন্ত জনপ্রিয়। এই সিজনে চারজন এক কোটি টাকা জিতেছে। কিন্তু, কেউই জ্যাকপট রাউন্ডে সাত কোটি টাকা জিততে পারেননি। ২০২০ তেই করোনা আক্রান্ত হয়েছিল বচ্চন পরিবার৷ অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রায় বচ্চন এবং আরাধ্যা বচ্চন করোনা সংক্রমণ থেকে  সুস্থ হয়ে ওঠার পর আবার এই শো-তে অমিতাভ বচ্চনকে দেখা যায়।  সুস্থ হয়ে উঠে অমিতাভ প্রথম কেবিসির ফ্লোরে শ্যুটিং করতে  আসেন।