নতুন খবররাজনৈতিকরাজ্য

এই মুহূর্তে সবচেয়ে বড় খবর তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করলেন এই বিখ্যাত বাঙালি অভিনেতা।

লোকসভা নির্বাচন যত সামনে এগিয়ে আসছে সব পার্টির কর্মীরা ততবেশি এক্টিভ হয়ে উঠে আসছে।সবাই চাইছে যে কি করে অন্য বিরোধী দলের নেতাকর্মীদের নিজের দলে শামিল করা যায়। যেমন কি কিছুদিন আগে তৃণমূলের বিষ্ণুপুরের সংসদ সৌমিত্র খান তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লিখিয়েছেন।এবার উঠে আসছে আরো খবর যেখানে খবর আসছে দুজন তৃণমূল নেতা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করলেন। গতকাল দিল্লি সফরে ছিলেন বিজেপির সদর দপ্তর কৈলাশ বিজয় বর্গী ও মুকুল রায় এবং সম্বিত পাত্রার উপস্থিতে গতকাল বিজেপিতে যোগদান করলেন তৃণমূলের নেতা শঙ্কুদেব পান্ডা ও বিখ্যাত বাঙালি অভিনেত্রী বিশ্বজিৎ চট্টোপাধ্যায়।

শুধু এই নয় তৃণমূল নেতা শঙ্কুদেব তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করার পরে মমতা ব্যানার্জি কে পাক প্রেমি আক্রমণ করলেন। আপনাদের সুবিধার্থে বলে রাখি 2014 সালে লোকসভা নির্বাচনের আগে তৃণমূলে খাতায় নাম লিখিয়েছিলেন বিশ্বজিৎ চট্টোপাধ্যায় আর নয়া দিল্লির আসন থেকে তৃণমূলের হয়ে লড়েছিলেন তিনি। আরো আপনাকে বলে রাখি মমতা ব্যানার্জি যখনই দিল্লি সফরে যেতেন তখনই তার ছায়া সঙ্গী হিসেবে থাকতেন এই বিশ্বজিৎ চট্টোপাধ্যায়। তবে এবার তিনি তৃণমূল ত্যাগ করে গেরুয়া শিবিরে না নাম লেখালেন।তবে সূত্র অনুসারে জানতে পারে গেছে তিনি এবার দিল্লি থেকে নয়, বরং উনি বিজেপির হয়ে রাজ্য থেকেই লড়বেন।
আর এইভাবে একের পর এক তৃণমূল নেতারা তৃণমূল সংসদ এর দল ছেড়ে বিজেপিতে নাম লেখাতে বেশ চাপে পড়ে যে তৃণমূল।

বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ এই রাজ্যে 22 টি আসনের লক্ষ্য রেখেছেন। আর তারপরে এরকম দলত্যাগী নেতারা আরও ভোগাচ্ছে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

Related Articles

Back to top button