নতুন খবরলাইফ স্টাইল

নতুন বছরের শুরুতে জিও নিয়ে আসতে চলেছে দুর্দান্ত প্ল্যান। এ প্লানে আপনি পাবেন কম খরচে অনেক বেশি ডাটার সুবিধা।

ইতিমধ্যে রিলায়েন্স প্রাইভেট লিমিটেডের পক্ষ থেকে বেরিয়ে আসছে এক বিগ ব্রেকিং নিউজ। ২০১৯ এর প্রথমার্ধে জিও নিয়ে আসছে গ্রাহকদের জন্য নতুন নতুন প্ল্যান। জিও আসার পর থেকেই অন্য টেলিকম কোম্পানিগুলোকে পিছনে ফেলে দিন দিন উন্নতির শিখরে উঠে চলেছে। শুধু তাই নয় জিও জনস্বার্থের জন্য অনেক নতুন নতুন অফার এনেছে। জিও প্রায় বললেই চলে টেলিকম ইন্ডাস্ট্রির পুরো মার্কেট তার মধ্যে অর্ধেকের বেশি শতাংশ একাই দখল করে নিয়েছে। এটা বলা বাহুল্য যে বর্তমানে জিও সস্তায় নেট ও কলিং সুবিধা দেওয়ার পর থেকে অন্যান্য কোম্পানিগুলো তাদের নেটের মূল্য অনেক কমিয়েছে।

আবারো জিও আনতে চলেছে তাদের নতুন প্ল্যান। আমরা নিশ্চিত এই প্যান গুলি গ্রাহকদের মন পুরোপুরি ভাবে জয় করে নেবে। এই প্যাক এর ফলে যেসব গ্রাহকরা ৩৯৯ টাকা বা ১৪৯ টাকা আর প্লান ভোরাতে সক্ষম নয়, বিশেষ করে তাদেরকে লক্ষ্য করে এই নতুন প্ল্যান গুলি লঞ্চ করা হবে। দেশের সবথেকে বড় টেলিকম কোম্পানি জিও পক্ষ থেকে একটা নয় ,দুটো নয়, আনতে চলেছে নতুন নতুন তিনটে প্ল্যান। তাহলে দেখে নেওয়া যাক প্ল্যান গুলি,

(১) এবার থেকে ১২৫ টাকায় আপনি পেয়ে যাবেন ৩০ দিনের জন্য ৬০ জিবি ডাটা শুধু তাই নয় তার সাথে ফ্রি কলিং ও এসএমএস এর সুবিধা।

(২) দ্বিতীয়ত, ৯৯ টাকায় পেয়ে যাবেন ৪৫ জিবি ডাটা পুরো এক মাসের জন্য ,এর সাথে কলিং ও এসএমএস এর সুবিধাও।

(৩) শেষ প্ল্যানটি হল ৬৭ টাকার । এটাতে আপনারা পেয়ে যাবেন ৩০ জিবি ডাটা ৩০ দিনের জন্য, সংযুক্ত এসএমএস ও কলিং।

১ লা জানুয়ারি থেকে এসব নিয়ম জিওর আধিকারিকদের জন্য শুরু হয়ে যাবে এবং আস্তে আস্তে গ্রাহকদের জন্য এ পরিষেবা শুরু করা হবে এমনটাই খবর আসছে জিওর পক্ষ থেকে। এই প্ল্যান গুলোর জন্যই অনেকটাই উপকৃত হবে সাধারণ গ্রাহকরা। কম্পানি এমনটাই আশা করছে এই প্ল্যান গুলি দরুণ জিওর গ্রাহক সংখ্যা আরো দ্রুত পরিমাণে বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজকের এই নিউজটি আপনাদের কেমন লেগেছে নিশ্চয়ই কখন করে জানাতে ভুলবেন না। আরো এরকম নতুন নতুন নিউজ এর আপডেট পেতে চোখ রাখুন আমাদের ওয়েব পোর্টালটিতে।

Related Articles

Back to top button