লঞ্চ হবার আগেই ফাঁস হয়ে গেল Realme 6, 6 pro-এর দাম আর স্পেসিফিকেশন…

গ্ৰাহকদের কথা মাথায় রেখে 2019 সালে একের পর এক স্মার্ট ফোন (Smart Phone) লঞ্চ করেছিল রিয়েল মি (Realme)। আর এবার ও 2020 সালের শুরুতে সেই একই পথ বেঁছে নিয়েছে Realme ইতিমধ্যে রিয়েলমির তরফ থেকে তিনটি স্মার্টফোন লঞ্চ করে দেওয়া হয়েছে যার মধ্যে একটি লঞ্চ করা হয়েছে চলতি বছরের জানুয়ারি মাসেই Realme 5i আর তারপরই ফেব্রুয়ারি মাসে Realme C3, আর একটি ভারতের সর্বপ্রথম 5g স্মার্টফোন Realme X50 pro।

তবে আবার এই মার্চ মাসের 5 তারিখে রিয়েলমির তরফ থেকে লঞ্চ করা হচ্ছে আরও দুটি দুর্দান্ত ফোন Realme 6 ও Realme 6pro। কিন্তু লঞ্চ করার আগেই ফাঁস হয়ে গেল Realme 6 ও Realme 6 pro এর দাম ও স্পেসিফিকেশন। তবে এই যে তথ্যটি বেরিয়ে এসেছে সেটি কোন অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে নয় এই তথ্যটি বেরিয়ে এসেছে Geekbench ওয়েবসাইটে। আগামী 5ই মার্চ দিল্লিতে লঞ্চ করা হতে চলেছে এই দুটি স্মার্টফোন, Geekbench ওয়েবসাইটে মডেল নাম্বার দিয়ে দেখা গেছে এই ফোন, এই ফোনের মডেল নাম্বার রাখা হয়েছে RMX2061।

তবে আর দেরি না করে আপনাদের এই Realme 6 ও Realme 6 pro এর দাম ও স্পেসিফিকেশন সম্বন্ধে জানানো যাক… এই দুই ফোনে থাকতে চলেছে অ্যান্ড্রয়েড 10 এর অপারেটিং সিস্টেম।এছাড়া এই দুই ফোনে থাকতে চলেছে 1.8GHz (octa core)অক্টাকর প্রসেসর। যার মধ্যে রিয়েল মি সিক্সে ( Realme 6) ব্যবহার করা হয়েছে MediaTek Helio G90T চিপসেট, আর Realme 6 pro তে ব্যবহার করা হয়েছে Snapdragon 720G চিপসেট। এই দুটি ফোনে আকর্ষণীয় বিষয় হতে চলেছে এই দুটি ফোনে থাকতে চলেছে 90Hz-এর ডিসপ্লে সাথে পাঞ্চ হোল ডিসপ্লে।

তাছাড়া এই দুটি ফোনে প্রাইমারি ক্যামেরা হিসাবে ব্যবহার করা হয়েছে 64mp ক্যামেরা, আর Realme 6 pro এর সামনে থাকছে ডুয়েল সেলফি ক্যামেরা। তাছাড়া এই ফোন দুটিতে থাকছে 30W ফাস্ট চার্জ সাপোর্ট যেটি দেওয়া হবে ফোনের সাথেই। Realme 6 pro-তে থাকবে 4 জিবি RAM ও 64 জিবি ফোন স্টোরেজের সুবিধা। অন্যদিকে Realme 6-এ থাকবে 4 জিবি RAM ও 64 জিবি স্টোরেজের সুবিধা। প্রাপ্ত খবর অনুযায়ী জানতে পারা গেছে, Realme 6 এর দাম শুরু করা হচ্ছে 9,999 টাকা থেকে অন্যদিকে Realme 6 pro এর দাম শুরু হচ্ছে 13,999 টাকা থেকে।

Related Articles

Close