নতুন খবররাজনৈতিক

নিজের কেন্দ্রে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা করলেন বসুন্ধরা রাজে।

বসুন্ধরা রাজে সিন্ধিয়া ঘোষণা করলেন তিনি রাজস্থান বিধানসভা নির্বাচনে ঝলরাপাটানের কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন। এর আগেও তিনি তিনবার ভোটে জয়ী হয়েছিলেন। তাই সেই আত্মবিশ্বাসের সঙ্গে রাজস্থানের মুখ্যমন্ত্রী এবার ওই কেন্দ্র থেকে ভোটে দাঁড়াবার কথা ঘোষণা করেছেন। বসুন্ধরা রাজে বলেন,’ঝালওয়ারের মানুষদের সঙ্গে আমার আজকে সম্পর্ক নয়,প্রায় তিন দশকের সম্পর্ক। এখানকার মানুষেরা আমাকে অনেক স্নেহ করে,ভালোবাসে। এখানকার মানুষদের জন্য আমি সাধ্যমত কাজও করেছি। বসুন্ধরা রাজে এই কেন্দ্র থেকে লাগাতার 2003, 2008 এবং 2013 সালে জয়ী হয়ে বিধানসভায় গিয়েছেন।


রাজস্থানের এই বিধানসভা কেন্দ্রে মোট 200 টি আসন রয়েছে। তার মধ্যে অর্ধেক অর্থাৎ 100 টি আসন বেছে নিয়ে তিনি প্রচার শুরু করেছেন। তার বক্তব্যের মাধ্যমে বোঝা যায় তিনি জয়ের ব্যাপারে পুরোপুরি আত্মবিশ্বাসী। কিন্তু গত বারের মতো অত জেতাটা অত সহজ হবে না, তা তিনি ভালো করে বুঝতে পারছেন।
রাজনৈতিক পর্যবেক্ষকরা বলছেন তিনি জয়ের ব্যাপারে পুরোপুরি নিশ্চিত।কারণ সেদিন তিনি বলেন,’ বিজেপি কর্মীরা কংগ্রেসের এমন অবস্থা করে দিয়েছে যে রাহুল গান্ধীকে বুথে বুথে গিয়ে সভা করতে হচ্ছে।

 

Related Articles

Back to top button