যুবরাজকে নিয়ে গব্বরের পোস্টটিকে, হুবহু টুকে দিলেন বাংলাদেশের এই ব্যাটসম্যান। আর তারপরই..

17 বছরের লম্বা ক্রিকেট ক্যারিয়ার এবং তার সাথে কম বয়সী ক্রিকেটারদের কাছে এক উদাহরণ এর মত। গত সোমবার আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন অন্যতম প্রাক্তন বাঁহাতি ব্যাটসম্যান অলরাউন্ডার যুবরাজ সিং। অবসর নেওয়ার পর বিশ্ব ক্রিকেটের অনেক ক্রিকেটার তাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। ভক্তরাও যুবরাজ সিংকে অবশ্য জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। অনেক ভক্তরা বলেছে, যুবরাজ সিং আমরা তোমাকে অনেক মিস করবো।

আবার কেউ বলেছেন, এতগুলো বছর আমাদের অসাধারণ ক্রিকেট উপহার দেওয়ার জন্য তোমাকে অনেক ধন্যবাদ।বিদায় বেলায় যুবরাজ সিংকে ভারতীয় ক্রিকেটের বর্তমান বাঁহাতি ওপেনার ব্যাটসম্যান শিখর ধাওয়ান শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। ভারতীয় ক্রিকেটের গব্বর জানিয়েছেন, যুবরাজ কে দেখে তিনি উদ্ভূত হয়েছেন। যুবরাজ সিং যে তাকে অনেক গাইড দিয়েছে সে কোথাও টুইটে উল্লেখ করেন তিনি। আর এতগুলো বছর ধরে তাকে অনুপ্রাণিত করার জন্য যুবরাজকে ধন্যবাদও জানিয়েছেন গব্বর।

ভারতের এই বাঁহাতি ওপেনার টুইটে আরও লিখেছেন যে, যুবি পাজি তোমার ভালোবাসা ও সমর্থন ও পথ প্রদর্শনের জন্য অনেক ধন্যবাদ। আমার দেখা অন্যতম সেরা বাঁহাতি ব্যাটসম্যান তুমি। আমি সব সময় তোমার ব্যাটিং স্টাইল এবং টেকনিক অনুসরণ করার চেষ্টা করি। তোমার থেকে ক্রিকেট জীবনে অনেক কিছু শিখেছি। শেখর ধাওয়ানের এই টুইট করা পর্যন্ত ঠিক ছিল কিন্তু এবার মজার বিষয়টি হলো বাংলাদেশের ব্যাটসম্যান সৌম্য সরকার একটা কান্ড ঘটিয়ে ফেললেন। শিখর ধাওয়ান এর এই টুইট হুবহু টুকে দিলেন তিনি।

যুবরাজ সিংয়ের সঙ্গে তার একটি ছবিও পোস্ট করলেন এবং ধাওয়ানের টুইটে লিখা সব কিছু কপি পেস্ট করে পোস্ট করলেন বাংলাদেশের ব্যাটসম্যান সৌম্য সরকার।

The India Desk

Indian famous bengali portal, covers the breaking news, trending news, and many more. Email: theindianews.org@gmail.com

Related Articles

Close