রাতারাতি ভাইরাল বাংলাদেশের এক বিজ্ঞাপন, ভিডিও দেখে অবাক আট থেকে আশি..

বর্তমান দুনিয়ায় একটি বিজ্ঞাপনের পেছনে কত টাকায় না খরচা হয়, বহু কোম্পানি তাদের পণ্যের বিক্রি বেশি করার জন্য বিজ্ঞাপন বা অ্যাডভার্টাইজমেন্টের পেছনে বহু কোটি কোটি টাকা ব্যয় করেন। তবে শুধু তাই নয় অনেক সময় এটিও দেখা গেছে বিজ্ঞাপনের জেরে অনেক মানুষের সেই পণ্যটির কেনার প্রতি আকৃষ্টটা আগের তুলনায় অনেকগুণ বেড়ে গেছে। আর এখনকার দিনে পণ্যের বিক্রি বাড়াবার জন্য বিজ্ঞাপনের জন্য সাইন করা হয়ে থাকে বিভিন্ন প্রতিষ্ঠিত সুপারস্টার, অভিনেত্রী, অভিনেতা, খেলোয়াড়, গায়ক-গায়িকা এমন কী বিভিন্ন লেখকের বা লেখিকাকেও।

তবে অনেক সময় এটিও দেখা গেছে যে জনপ্রিয় বা পরিচিত কোনো ব্যক্তিকে দিয়ে বিজ্ঞাপন নয় বরং কেবলমাত্র একটি সুন্দর গল্পের মাধ্যমে বিজ্ঞাপন করা। যেখানে সব সুন্দর সুন্দর বিজ্ঞাপনের গল্প এখনো লোকের মুখে মুখে ঘুরে যেমনটা দেখা মিলেছিল আঠা কোম্পানি ফেভিকলের ক্ষেত্রে, কোকা-কোলা, পেপসি এমন কী অম্বুজা সিমেন্ট এর ক্ষেত্রও‌। কেবল মাত্র একটি সুন্দর গল্পের মাধ্যমে কোনো অপরিচিত মুখের মাধ্যমে ভাইরাল হয়েছিল এই বিজ্ঞাপনগুলি যা এখনো লোকের মুখে মুখে ঘুরে।

তবে এখন বাংলাদেশের এক বিজ্ঞাপনের ভিডিও গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে তুমুল ভাইরাল হতে দেখা যাচ্ছে। যে বিজ্ঞাপনটিতে প্রথমে একটি সুন্দরী মহিলাকে একটি জলভর্তি বাস্তবে শুয়ে থাকতে দেখা যাচ্ছে আর তারপরই তার সাথে একটু পরেই যোগ দিচ্ছেন একটি সুদর্শন পুরুষ। তারপর সেই মহিলাটিকে বাথটাব থেকে তুলে দুজনের নাচতে শুরু করছেন হয়তো প্রথমে এই বিজ্ঞাপনটি দেখে অনেকেই মনে করবেন এটি হয়তো কোনো সুগন্ধি সাবান এর বা কোনো অন্তর্বাসের বিজ্ঞাপন। তবে সেই ভুল ভাঙতে বেশি সময় লাগছে না।

খানিকক্ষণ পরেই সেই মহিলা একটি লম্বা ভাঁজ করা লুঙ্গিতে পরিণত হচ্ছে, হ্যাঁ আপনি ঠিকিই মনে করেছেন এটি একটি লুঙ্গির বিজ্ঞাপন। যেটি কীনা বাঙালি পুরুষদের কাছে একটি ঘরোয়া পোশাক হয়ে থাকে সেই লুঙ্গিটি এবার এই বিজ্ঞাপনে দেখানো যুবকের দ্বারা প্রদর্শিত করা হচ্ছে।যেখানে এই ব্যক্তি তার জ্যাকেটের সঙ্গে পাঠ ভাঙা লুঙ্গি পড়ে বিলাসবহুল একটি গাড়ি থেকে কোনো জাঁকজমকপূর্ণ পার্টিতে যাচ্ছেন। গত 26 জুন রাতে এই বিজ্ঞাপনটি ফেসবুকে পোস্ট করা হয় Nandu Men’s Cotton Lungir তরফ থেকে। যেখানে এখনো পর্যন্ত এই ভিডিওটিকে দেখেছেন প্রায় 30 লক্ষ মানুষ এবং ভিডিওটিকে শেয়ার করেছেন প্রায় 40 হাজারেরও বেশি মানুষ।

Related Articles

Back to top button