করোনা ভাইরাস এর জেরে বন্ধ হতে চলেছে বাংলা সিরিয়ালের শুটিং, মাথায় হাত সিরিয়াল প্রেমীদের..

বলিউডের পর এবার করনা ভাইরাসের প্রভাব পড়তে চলছে কলকাতাতেও,যার জেরে কলকাতাতেও বন্ধ হতে পারে সিনেমা ও টিভি ধারাবাহিকের শুটিং গুলি। এমন টাই হবার আশংকা বাইরে বেরিয়ে এসেছে।তবে এখনো পর্যন্ত এই বিষয়ে যদিও ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার অ্যাসোসিয়েশন অর্থাৎ IMPA এর তরফ থেকে কোনো লিখিত নোটিশ জারি করা হয়নি। তবে যা হবার সম্ভাবনা দেখা দিয়েছে তাতে এটা স্পষ্ট হয়ে যাচ্ছে গোটা দেশের মতো সরকারি নিষেধাজ্ঞা মেনে কলকাতাও এবার মুম্বাইয়ের পথে হাঁটতে চলেছে তা বলাই চলে।

এ বিষয়ে আটিস্ট ফোরামের কার্যকরী সভাপতি শংকর চক্রবর্তী জানান এই নিয়েই সোমবার দিন বিকেল চারটায় বৈঠক করা হবে আর বৈঠক হওয়ার পরই পরবর্তী সিদ্ধান্তের সম্পর্কে জানানো সম্ভব হবে সকল দর্শকদের। তবে অন্যদিকে বলে রাখি ANI তবে প্রাপ্ত খবর অনুযায়ী জানতে পারা গেছে গতকাল রবিবার ইন্ডিয়ান মোশন পিকচার প্রডিউসারস অ্যাসোসিয়েশন, ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়ীজ, ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভিশন ডিরেক্টার্স অ্যাসোসিয়েশন তরফ থেকে যে বৈঠক ডাকা হয়েছিল সেখানে গতকালই মুম্বাইয়ের সমস্ত রকম শুটিং বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বৈঠকে যে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে তার অনুযায়ী জানতে পেরে গেছে আগামী 19 মার্চ থেকে 31 শে মার্চ পর্যন্ত সমস্ত রকম ধারাবাহিকের শুটিং এর কথা বাতিল করার ঘোষণা করা হয়েছে। তাই এখন আশঙ্কা করা হচ্ছে এই ভাবে যদি মুম্বাইয়ের মতোন কলকাতাতেও শুটিং বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয় 19 তারিখের পর থেকে, তাহলে টিভি সিরিয়ালের শুটিংকে যতটা সম্ভব 18 মার্চের মধ্যে এগিয়ে রাখতে হবে।

তাই এখন প্রশ্ন থেকেই যাচ্ছে যে এই দুটো দিনে শুটিং কে কতখানি এগিয়ে রাখা সম্ভব হবে তা নিয়ে রয়েছে যথেষ্ট সন্দেহ। আর এক্ষেত্রে যদি শুটিং কে এগিয়ে রাখা না যায় তাহলে সে ক্ষেত্রে ধারাবাহিকের পুরনো পর্ব গুলিকে পুনঃপ্রচার করে দেখাতে হবে সকল দর্শকদের। তবে এই বিষয়ে এখন কী সিদ্ধান্ত নেওয়া হচ্ছে তা আজ বিকেল চারটার পরই ভালোভাবে জানতে পারা যাবে।