বালাকোটের এয়ার স্ট্রাইকই দ্বিতীয়বার ক্ষমতায় ফিরিয়ে আনবে মোদি সরকার কে, মন্তব্য মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের..

বালাকোটের ভারতীয় বায়ুসেনার করা এয়ার স্ট্রাইক এখন বিজেপির রাজনৈতিক প্রচারের ব্রম্ভাস্ত্র হয়ে উঠেছে। বিজেপি প্রকাশে জোর গলায় দাবি করছে অন্যবারের তুলনায় এবারে তারা বেশি আসনে জয়ী হবেন। যেমন কর্ণাটকের মুখ্যমন্ত্রী দাবি করেন রাজ্য থেকে তারা 24 টি আসনে জয়ী হবে। আর উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের গলায় ঠিক একই সুর শোনা গেলো।তিনি দাবি করেন এয়ার স্ট্রাইকের দরুন দ্বিতীয় বার আবার ক্ষমতায় ফিরতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আর আগের তুলনায় বেশি আসন নিয়ে। রাজ্য থেকে 74 টি আসনে জয়ী হবে বিজেপি। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ কে টুইটারে এই নিয়ে একটি কবিতাও টুইট করতে দেখা যায়। এই ট্যুইটের মধ্যে তিনি দাবি করে বলেন রাজ্যের 80 টি আসনের মধ্যে এবার 74 টির ও বেশি আসন নিয়ে জয়ী হতে চলেছে বিজেপি।

 

এর আগে একটি টুইটে তিনি বালাকোটের সার্জিক্যাল স্ট্রাইক এর জন্য মোদির প্রশংসা ও করেন। এই টুইটের মধ্যে তিনি লেখেন পাকিস্তানে সার্জিক্যাল এয়ার স্ট্রাইক করে মোদির সরকার কঠোর পদক্ষেপ নিয়েছিল তিনি ফের কেন্দ্রীয় সরকার গড়বেন। কারণ সাধারণ মানুষের তার ওপর আস্থা রয়েছে। এছাড়া লক্ষণ গুলিয়া যিনি ঝাড়খণ্ডের বিজেপির সভাপতি তিনি চলতি মাসে দাবি করেন রাজ্য থেকে বিজেপি সবকটি আসনে জয়ী হবে এবার। তিনি দাবি করেন আমাদের সমীক্ষা অনুযায়ী 14 টি আসনে জয়ী হবে। বালাকোটের এয়ার স্ট্রাইক এর পরই কর্ণাটকে বিজেপি সভাপতি এবং প্রাক্তন মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পার প্রথম দাবি করেছিলেন রাজ্য থেকে 22 টি আসনে জয়ী হবে। তবে তার এই মন্তব্যের পরে বিরোধীরা বিতর্কের ঝড় তোলে। তবে শুধু বিরোধিতাই নয় দলের একাংশ ইয়েদুরাপ্পার মন্তব্যের বিরোধিতা করেন।

 

এমনকি বিদেশ মন্ত্রী প্রতিমন্ত্রী ও প্রাক্তন সেনাপ্রধান ভিকে সিং ও এর বিরোধিতা করে জানান, অতিরিক্ত কিছু আসন পেতে এ এয়ার স্ট্রাইক করা হয়নি।

Related Articles

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Open

Close