বেকিং খবর! আজ পশ্চিমবঙ্গ বিজেপিতে যোগদান করলেন এই বিখ্যাত অভিনেত্রী।

কিছুদিন আগে অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায় বিজেপিতে যোগদান করা নিয়ে জল্পনা দেখা দিয়েছিল। সেই জল্পনা সত্যি হয়ে গেল। বুধবার দিল্লির সদর দপ্তরে বিজেপিতে যোগদান করেন মৌসুমী চট্টোপাধ্যায়।বিজেপিতে যোগ দিয়েই অভিনেত্রী জানিয়েছেন যে, তিনি নরেন্দ্র মোদীর একজন বড় ভক্ত। বুধবার সকালেই মৌসুমী চট্টোপাধ্যায় মুম্বাই থেকে দিল্লীতে পৌঁছান বিজেপিতে যোগ দেওয়ার জন্য। শুধু এই নয় তিনি দিল্লীতে বিজেপির সদর দপ্তরে মুকুল রায় এবং কৈলাশ বিজয়বর্গীয়র সাথে বৈঠক করেন। এর পরেই সাংবাদিক বৈঠকে মৌসুমী চট্টোপাধ্যায়ের হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেন কৈলাস বিজয় বর্গীয়।

বিজেপিতে যোগ দেওয়ার পর মৌসুমী জানিয়েছেন, অনেকদিন ধরেই তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভক্ত ছিলেন। এখন তার কাছে কিছুটা সময় রয়েছে যাতে তিনি সাধারণ মানুষের সেবা করতে পারেন। তিনি এও বলেন যে আমার একার পক্ষে এত কাজ করা সম্ভব নয়, তাই আমি বিজেপিকে সঙ্গে চাই।’ এর আগে আমরা বলেছিলাম যে মৌসুমী চট্টোপাধ্যায় বিজেপিতে যোগদান করতে পারেন। আজ এই খবরই সত্যি হয়ে গেল। জানা গিয়েছে যে সেদিন মুম্বাইয়ে মৌসুমী চট্টোপাধ্যায়ের বাড়িতে গিয়েছিলেন মুকুল রায়। আর ওই সাক্ষাৎকারে সময়ই বিজেপিতে যোগ দেওয়ার প্রস্তাব দেন মুকুল রায়।জনপ্রিয় ব্যক্তিদের নিজেদের দলে টানতে অনেকদিন ধরেই চেষ্টা চালিয়ে যাচ্ছে বিজেপি। ‘সম্পর্ক ফর সমর্থন’ নামে একটি কর্মসূচি গ্রহণ করে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বেরা।

এই কর্মসূচিটি হলো, গোটা দেশে জনপ্রিয় ব্যক্তিদের কাছে গিয়ে তাদের দলকে সমর্থন করার অনুরোধ জানাবে বিজেপি’র নেতারা। গোপন সূত্রে খবর এসেছে যে আগামী 2019 লোকসভা নির্বাচনের আগে অনেকগুলো প্রবাসী বাঙালি শিল্পীদের নিজেদের দলে টানতে পারে বিজেপি। এমনকি এদের মধ্যে লোকসভা নির্বাচনে কয়েকজন টিকিটও পেতে পারেন।

Related Articles

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close