নতুন খবররাজনৈতিকরাজ্য

আমার ব্যাথায় মলম লাগিয়েছেন সূর্যকান্ত: বৈশাখী বন্দ্যোপাধ্যায়…

লোকসভা ভোট যত এগোচ্ছে ততো জল্পনা দেখা দিচ্ছে। কে কোথায় প্রার্থী হবে তা নিয়ে নানান জল্পনা সৃষ্টি হচ্ছে রাজনৈতিক মহলে। এবার বৈশাখী বন্দোপাধ্যায় কে নিয়ে জল্পনার সৃষ্টি হয়েছে। কিন্তু সেই জল্পনা খারিজ করে দিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বিজেপির হয়ে ডায়মন্ড হারবারের তাকে প্রার্থী করা হতে পারে বলে রাজনৈতিক মহলের জল্পনা সৃষ্টি হয়েছিল। তবে তিনি যে ভবিষ্যতে রাজনীতিতে পা দিতে পারেন তা নিয়ে জানিয়ে দিয়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। কিছুদিন আগে বৈশাখী বন্দোপাধ্যায় এবং শোভন চট্টপাধ্যায়ের বিজেপিতে যোগদান করা নিয়ে জল্পনা সৃষ্টি হয়েছিল। এরপর শোভন এবং বৈশাখীর দুজনের সাথেই সঙ্গেসঙ্গে যোগাযোগ করা হয়েছিল বলে খবর পাওয়া যায়।

 

এক সাংবাদিক বৈঠকে বৈশাখী চট্টোপাধ্যায় বলেন, ” বিজেপির তরফ থেকে আমাকে প্রার্থী হওয়ার প্রস্তাব দেওয়া হয়। শুধু আমাকেই শোভনকেও প্রস্তাব দেওয়া হয়েছিল। 2 মার্চ বিজেপির এক নেতা আমাদের দুজনকে ফোন করেন।” তবে এই মুহূর্তে তিনি কোনও দলেই যোগ দিচ্ছেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন। রবিবার দক্ষিন 24 পরগনার রায়চকে একটি বাংলোয় বৈশাখী বন্দ্যোপাধ্যায় সপরিবারে ছিলেন। তাদের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়ও উপস্থিত ছিলেন। সেদিন রাত্রে ওই বাংলোয় কয়েকজন ব্যক্তি গালিগালাজ করেন, এমনকি হুমকিও দেওয়া হয়। এই খবর শুনে সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র টুইট করে বলেন, ” অসভ্য বর্বর দের রাজত্ব। এক মহিলা তার বৃদ্ধ মা অপ্রাপ্তবয়স্ক কন্যা এবং প্রাক্তন মেয়র  কিছু দুষ্কৃতীদের হাতে আটক এক বাংলোর ভিতরে। বাইরে অশ্লীল স্লোগান। এর বিচার না হলে, বিদ্রোহ চাই।”এরকম টুইট করার জন্য বৈশাখী বন্দ্যোপাধ্যায় সূর্যকান্ত মিশ্র কে ধন্যবাদ জানিয়েছেন।

 

এরপর সাংবাদিকরা বৈশাখী কে প্রশ্ন করেন, ভোটে না দাঁড়ালে কি আপনি বিজেপির হয়ে প্রচার করবেন? এর উত্তরে বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেন,” শুধু বিজেপির কথায় আপনারা বারবার কেন বলছেন? সিপিএমের হয়েও আমি প্রচার করতে পারি। দুদিন আগে রায়চকে বাংলোয় হওয়া ঘটনাটি নিয়ে অন্যায়ের প্রতিবাদ জানিয়েছেন। বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেছেন যে, এটা আমাদের ব্যাথায় মহলম দেওয়ার মতো। সিপিএম এর প্রতিবাদ জানিয়েছে বলে আমি সিপিএমের হয়েও প্রচার করতে পারি।”

Related Articles

Back to top button