Vodafone-Idea গ্রাহকদের জন্য দুঃসংবাদ! এবার থেকে মিলবে না ডবল ডাটা বেনিফিট

টেলিকম সংস্থা ভোডাফোন-আইডিয়া (Vodafone Idea) বিভিন্ন সময় গ্রাহকদের জন্য বিভিন্ন রকমের অফার প্ল্যান নিয়ে আসে সম্প্রতি এই সংস্থার তরফ থেকে তাদের প্রিপেড প্ল্যান গুলির দাম বাড়ানো হয়েছে। উল্লেখ্য ২৫ নভেম্বর থেকে এবার থেকে নতুন দামে পাওয়া যাবে ভোডাফোন আইডিয়া প্রিপেড প্ল্যান। মূলত তিনটি প্রাণীর উপর দাম বাড়ানো হয়েছে আগে এসমস্ত প্ল্যান গুলির দাম ছিল যথাক্রমে ২৯৯ টাকা, ৪৪৯ টাকা এবং ৬৯৯ টাকা। বর্তমানে এই তিনটে প্রিপেড প্ল্যান এর দাম বাড়ানো হয়েছে। বর্ধিত দামানুসারে এই প্ল্যান গুলির বর্তমান দাম হয়েছে যথাক্রমে ৩৫৯ টাকা, ৫৩৯ টাকা এবং ৮৩৯ টাকা।

ভোডাফোন ইন্ডিয়া তরফ থেকে প্রিপেড প্ল্যান গুলির দাম বাড়ানোর সাথে সাথে ডেটার লিমিটেশন কমিয়ে দেওয়া হয়েছে ।এই প্ল্যান গুলি এর আগে ৪জিবি ডেলি ডেটা বেনিফিট পাওয়া যেত । কিন্তু বর্তমানে তা কমিয়ে দিয়ে ২জিবি করে দেওয়া হচ্ছে। এখন থেকে প্রতিদিন ২ জিবি করে ডেটার সুবিধা মিলবে। সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট গুলি ছাড়াও সমস্ত থার্ড পার্টি সার্কেলে নতুন দামে ভোডাফোন আইডিয়ার প্রিপেড প্ল্যান গুলি পাওয়া যাচ্ছে। আসুন এই প্রতিবেদনে এক নজরে দেখে নেওয়া যাক এই তিনটি নতুন প্রিপেইড প্ল্যানে কি কি অফার থাকছে:-

ভোডাফোন-আইডিয়া ৩৫৯ টাকার প্রিপেড প্ল্যান:–

এই প্লানে ইউজারদের ডেলি ২ জিবি করে ডেটা দেওয়া হবে । এছাড়া প্রতিদিন ১০০ টি ফ্রি এসএমএস সুবিধা থাকছে । ইউজাররা যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল করতে পারবেন। এই প্যানতে ২৮ দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। এছাড়া সমস্ত ইউজাররা রাত ১২টা থেকে সকাল ৬টা অবদি আনলিমিটেড ডেটা ব্যবহারের সুবিধা পাবেন। ২৮ দিনে সর্বমোট ৫৬জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়া এই প্ল্যানে থাকছে উইকেন্ড ডেট ওভার বেনিফিট।

ভোডাফোন আইডিয়া ৫৩৪ টাকার প্রিপেড প্ল্যান:–

সংস্থার এই প্ল্যানে থাকছে ৫৬ দিনের ভ্যালিডিটি। প্রতিদিন দু জিবি করে ডাটা এবং ১০০ টি ফ্রি এসএমএস এর সুবিধা ।এই প্ল্যানে ইউজাররা রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন । এছাড়া ভোডাফোন আইডিয়া মুভি এবং বিভিন্ন রকম ক্লাসিক অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

ভোডাফোন আইডিয়া টাকার ৮৩৯ প্রিপেড প্ল্যান:–

এই প্ল্যানটিতে দৈনিক দু জিবি করে ডেটা পাওয়া যাবে ।প্ল্যানের ভ্যালিডিটি হল ৮৪ দিন ।যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড ফ্রি কলের সুবিধা থাকছে। এছাড়াও প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএস এর সুবিধা থাকছে ।এক্ষেত্রে পাওয়া যাবে weekend-এ এটা রোলওভারের সুবিধা। ভোডাফোন আইডিয়া মুভিজ এর সাবস্ক্রিপশন করতে পারা যাবে।