Vi-গ্রাহকদের জন্য দুঃসংবাদ! বাড়লো সিম চালু রাখার ন্যূনতম খরচ এবার থেকে ৪৯ নয় বরং রিচার্জ করতে হবে

এতদিন পর্যন্ত Vodafone idea -এর ভারতের সব চাইতে সস্তার প্ল্যান ছিল ৪৯ টাকা, যা এখন বন্ধ হতে চলেছে। এখন Vodafone idea গ্রাহকদের জন্য সবচাইতে কম টাকার নতুন প্ল্যান হবে ৭৯ টাকা, অর্থাৎ আগে Vodafone idea গ্রাহকদের যে সর্বনিম্ন প্যাকটি ছিল ৪৯ টাকায় সেটি এখন রূপান্তরিত হয়েছে ৭৯ টাকা হয়েছে। এটি স্বাভাবিক ভাবেই একটি বড় খারাপ খবর Vodafone idea গ্রাহকদের জন্য। আসুন জেনে নেওয়া যাক, এই ৭৯ টাকার রিচার্জ প্লানে কি কি সুবিধা পেতে চলেছে Vodafone idea গ্রাহকেরা।

৪৯ টাকার প্লানে Vodafone idea গ্রাহকরা এতদিন পর্যন্ত যে যে সুবিধা পেয়ে থাকতো দেখুন :-

৩৮ টাকা টকটাইম দেওয়া হত, ৪৯ টাকা রিচার্জ করলেই। এর সাথে দেওয়া হত ১০০ এমবি ডেটা ও অ্যাপ/ওয়েব এক্সক্লুসিভের জন্য অতিরিক্ত ২০০ এমবি ডেটা দেওয়া হতো পুরোনো Vodafone idea ব্যবহার কারি গ্রাহকদের। অর্থাৎ এই প্লানে মোট ৩০০ এমবি ডেটা দেওয়া হতো। এই প্ল্যানের বৈধ সময়সীমা ছিল ১৪ দিন।Vi

এবার জেনে নেওয়া যাক নতুন এই ৭৯ টাকা রিচার্জে গ্রাহকেরা কি কি সুবিধা পেতে চলেছেন:-

প্রথমেই খুশির খবর গ্রাহকদের জন্য, ৭৯ টাকা রিচার্জ এর বৈধতা থাকছে ২৮ দিন অবধি। এই প্ল্যান রিচার্জ করলেই গ্রাহকরা পাচ্ছেন ৬৪ টাকা টকটাইম, সঙ্গে পাচ্ছেন ২০০ এমবি ফ্রি ডেটা। অর্থাৎ Airtel-এর মতই সুবিধা পাচ্ছেন Vodafone idea গ্রাহকেরা।

আপাতত মহারাষ্ট্র, অন্ধ্রপ্রদেশ রিচার্জ সার্কেলেই Vodafone idea-এর এই Recharge এর প্ল্যানটি অফার করা হয়েছে। Vodafone idea আর এই নতুন plan-এ বেশি সুবিধা পাওয়ার জন্য গ্রাহকদের এবার থেকে বেশি খরচ করতে হবে।