সিরিয়াল প্রেমিকদের জন্য দুঃসংবাদ! আগামী কয়েক দিনের জন্য বন্ধ থাকবে সমস্ত সিরিয়াল

পশ্চিমবঙ্গে এখন করোনার জন্য চলছে লকডাউন। লকডাউন হওয়ার সাথে গত বছরের মতো টলিউডের বিভিন্ন ধারাবাহিকগুলোর শুটিং বন্ধ রয়েছে। এখনো পর্যন্ত দর্শকেরা তাদের প্রিয় ধারাবাহিকগুলির তাজা এপিসোডগুলো দেখতে পাচ্ছেন। এই স্বস্তি আর মিলবে না টলিউড মহলে।

আগামী ৩০ জুন পর্যন্ত পশ্চিমবঙ্গে লকডাউন জারি করা হয়েছে। তবে ৩০ পর্যন্ত কার্যত লকডাউন চলবে রাজ‍্যে। লকডাউন আবার পশ্চিমবঙ্গে জারি হতে পারে এই কথাটি মনে করে টলিউডের বিভিন্ন ধারাবাহিক বেশ কয়েকটি শুটিং করে রাখা হয়েছে।

এই সমস্ত চ‍্যানেল কর্তৃপক্ষের নির্দেশ দেন যে আগামী সাত দশ দিনের জন‍্য এপিসোডের ব‍্যাঙ্কিং করে রাখতে।দর্শকদের আশ্বাস দিয়ে মিঠাই ওরফে সৌমিতৃষা আগেই জানিয়ে দিয়েছেন তাঁদের ধারাবাহিকের জন্য আগামী আট দশ দিনের ব‍্যাঙ্কিং করা আছে। গত কয়েক সপ্তাহ ধরে বাংলা সেরা ধারাবাহিকের স্থান দখল করেছে মিঠাই ধারাবাহিকটি। উচ্ছেবাবু মিঠাইয়ের নতুন প্রেমের আভাস মিলতে না মিলতেই বন্ধ হয়ে যাবে এই ধারাবাহিকের শুটিং!

অপরাজিতা অপু ধারাবাহিকটি আর তিন-চার দিন দেখা যাবে। অপরদিকে সম্প্রতি করোনা থেকে নিস্তার পেয়েছেন দিতিপ্রিয়া রায়। তারপর তিনি শুটিংয়েও যোগদান করেন। শুটিংয়ের যোগদান করেই প্রথমেই তিনি তাঁর কাজ অনেকটাই এগিয়ে রেখেছেন। এই শুটিং বন্ধ জেরে বেশ সমস্যায় পড়েছেন শুটিংয়ের ক্যামেরাম্যান, টেকনিশিয়ান, মেকআপ আর্টিস্টরা।

ফেডারেশনের তরফ থেকে স্বরূপ বিশ্বাস জানিয়েছেন যে শর্তসাপেক্ষে শুটিং এর কাজ শুরু করার অনুমতির জন‍্য মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের কাছে আবেদন জানানো হবে। তবে পশ্চিমবঙ্গে কর্নার পরিস্থিতি এবং নারদ কান্ডে বিভিন্ন তৃণমূল হেভিওয়েট নেতা গ্রেপ্তার হওয়ার জন্য মুখ্যমন্ত্রী এখন খুবই ব্যস্ত তাই মুখ্যমন্ত্রীর কাছে এখনো শর্তসাপেক্ষে শুটিংয়ের কাজ চালানোর আর্জি জানানো হয়নি।