তারকা মহলেও করোনা ভাইরাস এর থাবা, এবার করোনাভাইরাস আক্রান্ত বলিউডের বেবি ডল কাণিকা কাপুর…

সারা বিশ্বজুড়ে এখন একটাই আতঙ্ক করোনা ভাইরাস আর এই করোনা ভাইরাস এর জেরে গোটা বিশ্বে আক্রান্ত হয়েছে বহু মানুষ। তবে এবার হলিউডের পর বলিউডেও এসে পড়লো করোনা ভাইরাসে ধাবা। কারণ হলিউডের টম হ্যাংকস, ওলগা কুরিলেঙ্কো, ইদ্রিশ এলবা, ক্রিস্টোফার হিফজু ও ইন্দিরা বার্মার পর এবার করোনা ভাইরাসের সন্ধান মিলল বলিউড গায়িকা যাকে সকলে বলিউডের বেবি-ডল নামে চিনে থাকি সেই কণিকা কাপুর এর শরীরে।

আর একথা শুক্রবার দিন পরীক্ষা রিপোর্টের মাধ্যমে আসে তখনই জানা যায় করোনায় আক্রান্ত হয়েছেন বলিউডে বেবিডল নামে খ্যাত গায়িকা কণিকা।আর তারপর থেকে তাকে এখন আইসোলেশন এ রাখা হয়েছে এমনটাই প্রাপ্ত খবর অনুযায়ী জানতে পারা গেছে। তবে কোথা থেকে এলো তার শরীরে এই করোনা ভাইরাস তার উত্তরে এই গায়িকা জানান তিনি কিছুদিন আগে লন্ডনে গিয়েছিলেন এবং 15 ই মার্চ তিনি দেশে ফিরেন।

তারপর তিনি বিদেশ থেকে ফিরে কোয়ারেন্টাইনে জাননি বরং তার পরিবর্তে তিনি নাকি লখনও একটি পাঁচতারা হোটেলে পার্টির আয়োজন করেন এবং সেখানে আমন্ত্রিত ছিল দেশের অনেক তাবড় তাবড় ব্যক্তিত্বরাও। প্রসঙ্গত বলে রাখি যখন তার শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি সন্ধান মেলে তখন তাকে লখনউয়ের কিং জর্জ মেডিকেল ইউনিভার্সিটি হাসপাতালে ভর্তি করা হয়। এখন গায়িকার পরিবারকেও পাঠানো হয়েছে কোয়ারেন্টাইনে।

তবে যেমনটা আমরা জানি এর আগে হলিউডের খ্যাতনামা পাঁচজন সেলিব্রিটির দেহে মিলেছে এই করোনা ভাইরাসের সন্ধান হলিউড সেলিব্রিটিদের মধ্যে প্রথম করোনা আক্রান্ত হয়েছিলেন টম হ্যাংকস। তারপর তার স্ত্রীর শরীরে মিলে এই করোনা ভাইরাসের সন্ধান তারপরই সেল্ফ কোয়ারেন্টাইনে চলে যান তারা। তারপরে খবর বেরিয়ে আসে ওলগা কুরিলেঙ্কোর নিয়ে যিনি তার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তার অসুস্থতার কথা জানান, আর তারপর দিনে জোড়া দুঃসংবাদ বেরিয়ে আসে যেখানে জানতে পারা যায় গেম অফ থ্রোনস এর অভিনেতা হিফজুও ও অভিনেত্রী যিনি ভারতীয় বংশোদ্ভূত ইন্দিরা বর্মা তারাও নাকি করোনা ভাইরাস আক্রান্ত। আর এবার যে খবরটি বেরিয়ে এলো সেটি বলিউড জগত থেকে যেখানে এই করোনা ভাইরাসের দ্বারা আক্রান্ত হলেন কণিকা কাপুর। তিনি প্রথম ভারতীয় সেলিব্রিটি যার দেহে মিলল প্রথম করোনা ভাইরাস।