সত্যিই কী তৃণমূলে যোগ দিচ্ছেন বাবুল! ‌ফেসবুকে পোস্ট করে ব্যাখ্যা দিলেন নিজেই

তৃণমূলে যোগ দিচ্ছেন বাবুল সুপ্রিয়। সম্প্রতি এই খবর ফেসবুকে ভাইরাল হয়েছে৷ এই খবর ছড়ানোয় পোস্ট করে নিজেই ব্যাখ্যা দিলেন বাবুল সুপ্রিয়৷ 2021 এ আগামী বিধানসভা নির্বাচন। তার আগে চলছে দলবদল এর পালা। ইতিমধ্যে শাসক দলের একজন সাংসদ এবং কয়েকজন বিধায়ক চলে এসেছেন বিজেপিতে। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় খবর ছড়িয়েছে যে কারণে অস্বস্তিতে সাংসদ বাবুল সুপ্রিয়।

আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়কে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি খবর ভাইরাল হয়েছে। সেখানে লেখা বাবুল সুপ্রিয় বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিচ্ছেন। এরপর বাবুল সুপ্রিয় ফেসবুকে একটা পোস্ট দেখে বলেন ওই ভাইরাল হওয়া পোস্ট সম্পূর্ণ ভুয়ো৷ সেই সঙ্গে তিনি নিজের অবস্থান স্পষ্ট করেছেন।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া পোস্টে একটি টিভি চ্যানেলের টেলিকাস্ট এর ছবি রয়েছে। সেখানে আবার সেই নিউজকে ব্রেকিং নিউজ বলা হয়েছে। ওই ছবিতে লেখা রয়েছে তৃণমূলে যোগ দিচ্ছেন পশ্চিমবঙ্গে বিজেপির কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। দ্রুতগতিতে ভাইরাল হয়েছে এই খবর।

গায়ে শিহরন দেওয়ার মত দৃশ্য, চিতাকে টেনে নিয়ে যাচ্ছে এক বিশালাকার কুমির দেখুন ভাইরাল ভিডিও

 

 

এরপর সাংসদ বাবুল সুপ্রিয় ঘটনাটির ব্যাখ্যা দিয়েছেন। তিনি বলেন, ” এটা খুবই ছড়াচ্ছে চারদিকে। অবান্তর ফোন আসছে প্রচুর। তৃণমূলীদের বলছি ভুয়ো খবর বানালে একটু সাবধানে বানাও। এবিপির লোগো বদলে গেছে কয়েকদিন হল। আর শুনে রাখ কঠিন শব্দ বলার জন্য মার্জনা করো, কিন্তু সত্যি হল টিএমসি দলটাকে আমি মনে প্রাণে ঘৃণা করি। রাজনীতি ছেড়ে দেবো কিন্তু টিভিতে এই হেডিং কখনো হতে দেব না। আগামী নির্বাচনে টিএমসি সরকারকে আরব সাগরের না ফেলা অবধি নিঃশ্বাস নিতে পারবো না। ”

এই পোস্টের জন্য সরাসরি তৃণমূলকে দায়ী করেছেন বাবুল সুপ্রিয়। তৃণমূল ইচ্ছে করে এই ভুয়ো খবর ছড়িয়েছে বলে মনে করেন বাবুল।