আমি চাই ছেলে আরিয়ান সেই ভুল কাজ করুক যা আমি যৌবনকালে করতে পারিনি! শাহরুখের পুরনো ভিডিও ঘিরে শোরগোল নেট দুনিয়ায়

২ অক্টোবর ২০২১, গান্ধী জয়ন্তীর রাতে, এনসিবি একটি হাই প্রোফাইল ড্রাগ পার্টি উচ্ছেদ করেছে। এই ড্রাগ পার্টি মুম্বাই থেকে গোয়ায় ক্রুজে করে যাচ্ছিল, যেখানে প্রায় ১৮০০ লোক জড়িত ছিল। এই ঘটনায় NCB আট জন কে আটক করেছে। শাহরুখ খান এর ছেলে আরিয়ান খান কে মাদক দ্রব্য মামলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর কর্মকর্তারা (NCB) জিজ্ঞাসাবাদ করছেন।

আসুন আমরা আপনাকে বলি যে কয়েক বছর আগে শাহরুখ খান তার ছেলে এর সম্পর্কে কি বলেছিলেন, যার কারণে সবাই অবাক হয়েছিল। শাহরুখ তার একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে তিনি চান তার ছেলে আরিয়ান খান সেই সব ভুল কাজ করুক, যা সে তার যৌবন কালে করতে পারেনি। শাহরুখ খান আরও বলেছিলেন যে তার ছেলে আরিয়ান খান চাইলে সে মাদক গ্রহণ করতে পারে।

এবং আজ যখন আরিয়ান খান কে মাদক মামলায় এনসিবি এর কর্মকর্তারা (NCB) আটক করেছে, তখন শাহরুখ খান এর এই সাক্ষাৎকার এর ভিডিও ভাইরাল হচ্ছে। শাহরুখ খান এই পুরনো সাক্ষাৎকারে শিরোনামে আছেন, যা তিনি বলিউড অভিনেত্রী সিমি গ্রেওয়াল কে দিয়েছিলেন। সিমি গ্রেওয়াল যখন শাহরুখ খান কে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি আরিয়ান খান কে কিভাবে বড় করবেন, তিনি জবাবে বললেন – তিনি চান আরিয়ান সেই সব কাজ করুক যা সে তার কিশোর বয়সে করতে পারেনি। শাহরুখ বলেছিলেন যে তিনি অনেক কিছু করতে চেয়ে ছিলেন যা তিনি চাইলেও করতে পারতেন না কারণ তার এত সুযোগ সুবিধা ছিল না।

Advertisements

শাহরুখ খান সিমি গ্রেওয়াল কে বলেছিলেন যে আরিয়ান যখন ৩-৪ বছর বয়সী হবে, আমি তাকে বলব যে সে মেয়েদের পিছনে যেতে পারে, মাদক গ্রহণ করতে পারে, সেক্স করতে পারে। এটা ভাল যে তিনি এই সব শীঘ্রই শুরু করেন যা আমি করতে পারিনি। যদি আরিয়ান ঘর থেকে বেরিয়ে যায়, আমি চাই আমার সাথে কাজ করা লোকজন যাদের মেয়ে আছে তারা এসে আমার কাছে অভিযোগ করুক।