আপনি কী সরকারি চাকরির জন্য প্রতীক্ষা করছেন। তাহলে এই পোস্টটি হতে পারে আপনার জন্য…

আপনি কী সরকারি চাকরির প্রতীক্ষায় সময় নষ্ট করছেন ? তাহলে আজ আমরা আপনার এই সমস্যার সমাধান নিয়ে চলে এসেছি। কেন্দ্রীয় Govt কম্পানি “coal India Ltd ” পক্ষ থেকে এক সুবর্ণ সুযোগ নিয়ে চলে এসেছি আপনাদের জন্য। কোল ইন্ডিয়া লিমিটেড ওয়েল্ডার ও ড্রাইভার পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করেছে ।ফিল্ডার পদের জন্য ১৮ থেকে ৩০ বছর (১৫ নভেম্বর ২০১৮ হিসাবে)বয়স সীমা নির্ধারণ করা হয়েছে এবং ড্রাইভার পদের জন্য ২০ থেকে ৩৫ বছর বয়স সীমা নির্ধারণ করা হয়েছে ।

আপনি যদি ST বা SC হয়ে থাকেন তাহলে পেয়ে যাবেন আরো ৫ বছর বয়সসীমার ছাড় এবং obc দের জন্য থাকবে ৩ বছর পর্যন্ত বয়স সীমার ছাড়। ড্রাইভার এবং বিল্ডার পদের জন্য আপনাকে নূন্যতম এইট পাস হলেই চলবে। Coal India পক্ষ থেকে জানা গিয়েছে মোট ৭৭ টি শূন্য পদ রয়েছে।এবার আপনি ভাবছেন কিভাবে আবেদন করবেন ? তাহলে আপনাদেরকে জানাই আবেদন করার পদ্ধতি,
ড্রাইভার পদের জন্য আবেদন পত্র , ড্রাইভিং লাইসেন্স সহ যোগ্যতার সার্টিফিকেট ‘Ministry of Information and broadcasting Kendriya Sadan, B wing ,III floor, Akurdi, Pune 411044’ এই ঠিকানায় ৩০/১১/১৮ মধ্যে পাঠাতে হবে।

মৌখিক পরীক্ষা ও ড্রাইভিং পরীক্ষার মাধ্যমে সংশ্লিষ্ট আবেদনকারীকে নিয়োগ করা হবে। যেখানে পদ সংখ্যা রয়েছে ২টি ।ওয়েল্ডার পদের জন্য আপনাকে ,www.Centralcoalfields.in ওয়েবসাইট এর দ্বারা অনলাইনের মাধ্যমে ফর্ম ফিলাপ করতে হবে। কোল ইন্ডিয়া লিমিটেডের পক্ষ থেকে জানানো হয়েছে ওয়েল্ডার পদের জন্য মোট ৭৫ টি শূন্য পদ রয়েছে। আবেদনের পর আবেদনকারীকে ইন্টারভিউ ও লিখিত পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে।

The India Desk

Indian famous bengali portal, covers the breaking news, trending news, and many more. Email: theindianews.org@gmail.com

Related Articles

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close