এই বলিউড অভিনেত্রীরা নাকি বিবাহিত? ২ নং কে দেখলেতো আপনার বিশ্বাসই হবে না।

আমরা সবাই জানি বলিউডে একটি গ্লামারাস ওয়ার্ল্ড। বলিউডের সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী দের দামী দামী পোশাক, দারুণ মেকাআপ এর বাইরে তাদের সঠিক বয়স বলা প্রায় অসম্ভব। অভিনয় করার সময় তাদের ছোটো বড়ো সকল প্রকার অভিনেতাদের সাথে অভিনয় করার ফলে আমাদের মত দশকদের তাদের সঠিক বয়স বলা খুব কঠিন একটি ব্যাপার। এমনকি তাদের রূপ এবং সৌন্দর্য দেখে বোঝা যায় না তাদের বিয়ে হয়েছে কী হয়নি। আমারা কিছু বলিউড অভিনেত্রী দের সম্পর্কে আলোচনা করবো তাদের রূপ এবং সৌন্দর্য দেখে মনেই হবেনা।

4. চিএাঙগদা সিং: আমার সবাই হয়তো জানি বলিউডের অন্যতম নামকরা অভিনেত্রী হল চিএাঙগদা সিং। নিজের রূপ এবং অভিনয়ে অনেকের মন জয় করে নিয়েছে। তার অভিনীত কয়েকটি ফ্লিম এর নাম হল দেসি বয়েজ, গববর  ইজ ব্যাক, জোকার, ইনকার,আই মি অউর ম্যাথ। ফিল্মে অভিনয়ের পাশাপাশি টিভি বিজ্ঞাপনেও সমানভাবে ভূমিকা পালন করেন। এই অভিনেত্রীর বিয়ে হয়ে গেছে সেটা তার রূপ এবং সৌন্দর্য দেখে অনেকেই বুঝতেই পারেন না।

3.মিনিশা লাম্বা: 2005 সালে বলিউডের ‘ইয়াহাঁ’ ছবিতে তার প্রথম অভিনয়। তার অভিনয় করা কিছু ফিল্মর নাম হল ‘কর্পোরেট’, ‘হানিমুন ট্রাভেলস প্রায়ভেট লিমিটেড’, ‘বাচনা এ হাসিনো’, কিডনাপ, ‘ভেজা ফ্রাই টু’, ‘জোকার’, ইত্যাদি। শেষে তিনি ‘বিগ বস এইট’ রিয়ালিটি শোতে অংশ নেন। বর্তমানে তিনি পেশায় ব্যবসায়ী রায়ান থামের স্ত্রী হলেও তাকে অনেকেই এখন সিঙ্গেল বলে মনে করেন।

2.ইলিয়িনা ডি এজ : বলিউডের এই অভিনেত্রীর প্রায় 90 শতাংশ ফ্লিম সুপারহিট হয়েছে। 2006 সালে ‘দেবাদাসু’ নামক তেলেগু ফিল্মে অভিনয়ের জন্য তিনি নবাগত মহিলা বিভাগে ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড পান। ‘পোকারি’, ‘কিক’ ইত্যাদি ফিল্মে তাকে অভিনয় করতে দেখা গিয়েছে। এই অভিনেত্রীকেও তার সুন্দর মুখ এবং ঝা চকচকে পোষাক দেখে অনেকেই ভাবে তার এখন বিয়ে হয়নি। কিন্তু বাস্তবে তার বিয়ে হয়ে গেছে।

1.সানিলিওন : সানিলিওনি হলেন একজন ভারতীয় বাসিন্দার কানাডীয় এবং মার্কিন নারী অভিনেত্রী, মডেল, পর্ন তারকা এবং একাধারে ব্যবসায়ীও। তিনি 2010 সালে ম্যাক্সিম বিশ্বসেরা 10 টি পর্ন তারকার মধ্যে এক জন হিসেবে নির্বাচিত হন। তিনি ফ্লিমের পাশাপাশি অনেক টিলিভিশনে অনুষ্ঠানও করেছেন।তার বলিউডের প্রথম ফিল্ম হল জিসম 2 (2012) এবং বর্তমানে তিনি কাজ করেন হিন্দি চলচ্চিত্রে। তিনি এখন বিবাহিত, কিন্তু বলিউডের এই হট অভিনেত্রীকে দেখে তা একেবারেই বোঝা মুশকিল।

Related Articles

Close