হাঁটুর বয়সী মেয়েকে ডেট করছে আরবাজ খান, উপহার হিসাবে দিয়েছে ৩ কোটি টাকার বিলাসবহুল ফ্ল্যাট

বলিউডে প্রতিদিনই কারো না কারো সম্পর্কের খবর আসতেই থাকে, সংবাদ লক্ষ্য করলে প্রায়ই আমরা বলিউডের কোনো না কোনো বড় অভিনেতার সম্পর্কের খবর শুনতে পাই, আজ আমরা আপনাদের বলিউডের ভাইজানের ভাই অর্থাৎ সালমান খানের ভাই আরবাজ খানের সম্পর্কে কিছু কথা বলব।

আপনি সকলেই জানেন আরবাজ খান এবং মালাইকার বিবাহবিচ্ছেদ হয়েছে এবং এখন তারা দুজনেই আলাদা হয়েছে, যেখানে মালাইকা একদিক থেকে অর্জুন কাপুরের সাথে ডেটিং করছেন এবং আরবাজ খানও সুন্দরী হাসিনার প্রেমে পড়েছেন। আরবাজ খান তার বান্ধবী জর্জিয়ার সাথে ডেট করছেন এবং দীর্ঘদিন ধরে তার সাথে সম্পর্ক রয়েছেনএবং তাদের দুজনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে।

বলিউডে বাকি সব তারকাদের মতো আরবাজ খান ও বরাবরই দামি যানবাহন এবং বিলাসবহুল জীবনযাপনের প্রতি অনুরাগী। খবর অনুযায়ী, আরবাজ খান শীঘ্রই তার বান্ধবী জর্জিয়াকে বিয়ে করতে চলেছেন, দুজনেই প্রায় ২ বছর ধরে একে অপরকে ডেট করছেন।মিডিয়া রিপোর্ট অনুযায়ী, আরবাজ খান সম্প্রতি তার বান্ধবী জর্জিয়াকে মুম্বাইতে একটি খুব সুন্দর এবং বিলাসবহুল ফ্ল্যাট উপহার দিয়েছেন এবং এই ফ্ল্যাটের দাম বলা হয়েছে 3 কোটি টাকা। সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে তাদের ছবি।

বন্ধুরা যেখানে মালাইকা আর অর্জুনের বয়সে 10 বছরের ফারাক, জেনে অবাক হবেন যে আরবাজ খান এবং জর্জিয়ার মধ্যেও বয়সের অনেক ব্যবধান রয়েছে, যেখানে আরবাজ খানের বয়স 51 বছর, জর্জিয়ার বয়স 29 বছর। বছরের পর বছর, কিন্তু তা দেখে মনে হয় না যে তাদের মধ্যে এত বয়সের ফারাক রয়েছে এবং উভয়ই একে অপরকে খুব ভালোবাসে এবং দীর্ঘদিন ধরে একসাথে রয়েছে, খুব শীঘ্রই তারা দুজনেই বিয়ের বন্ধনে আবদ্ধ হতে পারে।

আরবাজ খান একজন দুর্দান্ত অভিনেতা কিন্তু তিনি পেশায় একজন পরিচালক এবং প্রযোজকও, আরবাজ খান এবং মালাইকারও একটি ছেলে আছে নাম আরহান খান যে তার মা মালাইকার সাথে থাকে।