এয়ারপোর্টে ক্যামেরা দেখা মাত্রই “ক্যাটওয়াক” শুরু ঐশ্বর্যের মেয়ে আরাধ্যার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

স্টারকিডদের মধ্যে সম্ভবত সবথেকে বড় আরাধ্যা। জনপ্রিয়তার দিক থেকেও অনেকটাই এগিয়ে রয়েছে সে। আর হবেই না কেন। বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চনের নাতনি বলে কথা। শুধু অমিতাভ বচ্চন নয়, মা এবং বাবাও যে বিশাল বড় অভিনেতা অভিনেত্রী। তাকে নিয়ে যে মানুষের উৎসাহ থাকবে, তা বলাই বাহুল্য।

১৬ নভেম্বর ছিল আরাধ্যার জন্মদিন।২০১১ সালের ১৬ ই নভেম্বর জন্ম নেয় আরাধ্যা। এই বছর দশ বছরে পা দিলো মিস্টি মেয়ে টি। সবসময় তাকে দেখা যায় মায়ের সঙ্গে বাধ্য মেয়ের মতো ক্যামেরার দিকে তাকিয়ে থাকতে। আরাধ্যাকে অনেকটাই বাবার মত দেখতে। বিশ্বসুন্দরীর মতো দেখতে নয় বলে অনেকেই ক্ষোভ প্রকাশ করেছিল এক সময়।

তবে যত দিন যাচ্ছে, আরধ্যাও বুঝিয়ে দিচ্ছে মায়ের থেকে কোন অংশে কম যায় না সে। মায়ের হাত ধরে যখন রেড কার্পেটে যায়, তখন ভীষণভাবে সাবলীল সে। ঐশ্বর্যের চোখের মনি আরাধ্যা। কাজের ফাঁকে কখনো চোখের আড়াল হতে দেন না একমাত্র মেয়েকে। মেয়ের কথা ভেবেই কমিয়ে দিয়েছেন সিনেমার কাজ। ছোট নাতনিকে নিয়ে গর্বিত স্বয়ং অমিতাভও। সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই নাতনির সঙ্গে বিভিন্ন ছবি পোস্ট করতে দেখা যায় বিগ বিকে।

তবে সম্প্রতি এমন একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে যা দেখে আরো একবার অবাক হয়ে গেছে সকলে। ভাইরাল হওয়া ভিডিও দেখা যাচ্ছে, মা এবং বাবার সঙ্গে মুম্বাই বিমানবন্দরে নেমেছে আরাধ্যা। মায়ের সঙ্গে হাত ধরে এগিয়ে আসে সে। এয়ারপোর্টে তাকে দেখতে পেয়ে এগিয়ে আসেন ক্যামেরাম্যান। হ্যাপি বার্থডে বলতেই বদলে গেল তার হাঁটার ধারণ।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

একেবারে বলিউড স্টার দের মত ক্যাটওয়াক করে হেঁটে দেখাল আরাধ্যা। পিছু নিলেন অভিষেক এবং ঐশ্বর্য, বলে দেওয়ার অপেক্ষা নেই চমকে গেছেন তারাও। ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হওয়ার সাথে সাথে সকলে আরো একবার জন্মদিনের শুভেচ্ছা দিয়েছে ছোট্ট আরাধ্যাকে। সাথে সকলে এক বাক্যে স্বীকার করেছে, যতদিন যাচ্ছে আরো সুন্দরী হয়ে যাচ্ছে আরাধ্যা।