এই অচেনা মহিলার গানে এআর রহমান মুগ্ধ। শুনে নিন সেই গানটি….

বর্তমান যুগ পুরোপুরি সোশ্যাল মিডিয়ার ওপর নির্ভরশীল। এখন একথা বলা মুশকিল যে কে কখন সেলিব্রিটি হয়ে উঠবে এই সোশ্যাল দুনিয়ায়। এবার সেই সোশ্যাল মিডিয়ায় দুনিয়ায় অন্ধপ্রদেশের এক মধ্যবয়সী মহিলার গাওয়া গান মানুষদের মন ছুঁয়ে ফেলল। আপনাদের বলে রাখা ভালো গত বুধবার এই মহিলার গান ফেসবুকে পোস্ট করেন স্বয়ং এআর রহমান আর তারপরেই এই ভিডিওটি হয়ে ওঠে ভাইরাল।
এখন প্রশ্ন হচ্ছে ভিডিও টিতে কী এমন আছে যার জন্য হয়ে উঠল ভাইরাল?

আপনাদের সব প্রশ্নের উত্তর রয়েছে এই পোস্টটির মধ্যেই।

এই ভিডিওটিতে দেখা যাচ্ছে এক মহিলা গান গাইছেন 1994 সালের ছবি “প্রেমিকুদু’র’ ও চেলিয়া” গানটি তার কণ্ঠে শোনা যাচ্ছে। গানটি তার কন্ঠে শুনতে একটা আলাদা অনুভূতি জাগাচ্ছে মানুষের মনে। আপনাদের বলে রাখি এই গানটি সুরারোপিত করেন এআর রহমান নিজেই। আবার তিনি শেয়ার করেন এই ভিডিওটি নিজের ফেসবুক একাউন্টে। এখনো পর্যন্ত ভিডিওটিতে দেড় লাখের উপরে লাইক পড়েছে। আর সাথে প্রায় 3000 কমেন্ট। ভিডিওটি শেয়ার হয়েছে 23 হাজারেরও বেশি সব মিলিয়ে দেশজুড়ে ভাইরাল হয়ে পড়েছে এই অজ্ঞাত মহিলার গান।

আসুন শুনে নেওয়া যাক সেই গানটি…

সর্বভারতীয় এক সংবাদ মাধ্যম প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, যদিও ar-rahman ওই মহিলার গানটি শেয়ার করেছেন কিন্তু তিনি জানেন না তার আসল পরিচয়। তবে এই ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে পড়ার পর অনেকজন দাবি করছেন এই মহিলাটি অন্ধপ্রদেশের ভাডিসেলিরু গ্রামের বাসিন্দা যার নাম নাকী বেবি।

Related Articles

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close