স্বাধীনতা দিবস উপলক্ষে অ্যাপেল ফোনে মিলছে ৬০০০ টাকার দুর্দান্ত ছাড়, আজই করুন অর্ডার

এবারের স্বাধীনতা দিবস ভারতের প্রত্যেক মানুষের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং তার ছাপ পড়েছে বিভিন্ন স্মার্টফোনেও। ইতিমধ্যেই স্বাধীনতা দিবস উপলক্ষে নানান অফার চোখে পড়ছে তা থেকে বাদ যায়নি স্মার্টফোন কোম্পানিগুলি। আসুন জেনে নেওয়া যাক এক নজরে স্বাধীনতা দিবস উপলক্ষে কি কি অফার থাকছে।মানুষের বরাবরই পছন্দের ব্র্যান্ড অ্যাপেল। আইফোনের দাম হাতের নাগালের বাইরে হলেও মনে মনে কিনতে চাওয়ার ইচ্ছা প্রত্যেকেরই থাকে, কারণ অ্যাপেলে রয়েছে নজর করার ডিজাইন এবং একগুচ্ছ ফিচারস, সেই ভাবেই এই ডিভাইসটি তৈরি হয়।

যা আভিজাত্যের পরিচয়ও দান করে। তাই এবারে স্বাধীনতা দিবস উপলক্ষে সস্তায় আইফোন কিনে নিজের পকেটস্থ করে ফেলুন কারণ আজকের প্রতিবেদনে রয়েছে তারই সুযোগ। আইফোনে রয়েছে দুর্দান্ত ছাড় আর আপনার কাছে যদি থাকে এইচডিএফসি ব্যাংকের কার্ড তাহলে আর এক মুহূর্ত দেরি না করে এই প্রতিবেদনটি পড়ে ফেলুন কারণ এই প্রতিবেদনটি শুধুমাত্র আপনারই জন্য।

অনলাইন স্টোর থেকে এই আইফোন কিনলে বেশ অনেক টাকা ছাড় পেতে চলেছেন ক্রেতারা। আইফোন ১২ এবং আইফোন ১৩ এ চলছে দুর্দান্ত লুট। আমাজন ইন্ডিয়াতেও অ্যাপেলের ওপর রয়েছে দারুন ছাড়। আইফোন ১২ দাম পড়ছে ৬৫ হাজার ৯০০ টাকা। ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট আর এইচডিএফসি ব্যাংক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে এই দাম হয়ে দাঁড়াবে ৫৯ হাজার ৯০০ টাকা। তবে এখানেই শেষ নয়, চমক রয়েছে অ্যাপলের অনলাইন স্টোর থেকে কিনলেও, কারণ এই ফোনটিতে ২২০০ টাকা থেকে ৪৬ হাজার ৭০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে।

তবে এটি ক্রেতাদের পুরনো ফোন এক্সচেঞ্জ অফার প্রাইজ এটি। সেক্ষেত্রে পুরনো ফোনটির অবস্থার ওপর নির্ভর করছে ডিসকাউন্ট, আবার এই স্মার্টফোনটি অ্যামাজন থেকে কিনতে গেলে দাম পড়ছে ৬০ হাজার ৯০০ টাকা। এক্সচেঞ্জ অফার রয়েছে ২৪ হাজার ৫০০ টাকা পর্যন্ত এবং নির্বাচিত ব্যাংক কার্ড থাকলে ১০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন।

আইফোন থার্টিন: এই মডেলের উপরেও চলছে আকর্ষণীয় ছাড়। ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েণ্ট কিনতে সক্ষম হবেন কারণ এইচডিএফসি ব্যাংক কার্ডের মাধ্যমে দাম দাঁড়াবে ৭৩ হাজার ৯০০ টাকা। এমনিতে এটির দাম রয়েছে ৭৯ হাজার ৯০০ টাকা অর্থাৎ ব্যাংক কার্ডের সুবিধা বাবদ ৬০০০ টাকা ডিসকাউন্ট। অপরদিকে অ্যামাজন থেকে আইফোন ১৩ কিনলে খরচ হবে ৭১ হাজার ৯০০ টাকা, আর নির্বাচিত ব্যাংক কার্ড থাকলে ইনস্ট্যান্ট ১০০০ টাকা ডিসকাউন্ট। পাশাপাশি ২৪ হাজার ৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার রয়েছে।তাই বলা যায় কম খরচে আইফোন নিজের পকেস্থ করার সুবর্ণ সুযোগ হাতছাড়া করবেন না, না হলে পুরোটাই ক্ষতি হয়ে যাবে কারণ এমন সুযোগ বারবার আসে না।